spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৯:৪৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশনোংরা কাদাপানিতে জঘন্য কুষ্টিয়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডের মানুষের জীবন

নোংরা কাদাপানিতে জঘন্য কুষ্টিয়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডের মানুষের জীবন




কোনভাবেই যেন বোঝানো যায় না এই দুর্ভোগের কথা। বারবার তাগিদ দেয়া হলেও এই বিষয়ে কোনো গুরুত্ব নেই কুষ্টিয়া পৌরসভার ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এর। করবো করছি এই বলে তারা দিন পার হয়ে যায়। বৃষ্টির পানি আর ড্রেনের পানি এক হয়ে যেন পচা সমুদ্রে পরিনত হয় প্রতিনিয়ত । পানি নেমে যাই কিন্তু পাতা থেকে যায়। মাঝে মাঝে পানিও নামতে চায় না পচা পানি হাটুর উপরে উঠে থাকে। অলিগলি ট্রেনগুলো অকেজো থাকায় নোংরা পচা গন্ধ তে রাস্তায় চলা তো দূরের কথা ঘরে থাকার মাঝে মাঝে দুষ্কর হয়ে যায়।
এদিকে বারবার পৌরসভার চিঠি দেয়ার পরও কাউন্সিলর কে ফোন দেয়ার পরেও কোন প্রকার সমাধান আসে না । এভাবে চলাচল কতটা কষ্টদায়ক পৌর মেয়র এ রাস্তা একটু হাটলে হয়তো বুঝতে পারবেন। অনতিবিলম্বে এ কষ্টের সমাধান চান কুষ্টিয়া পৌরসভার ১৮নং ওয়ার্ডের সকাল সন্ধ্যা গলির এলাকাবাসী।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত