spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৬:৫১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশপুরানবাজারে মাদকের বিরুদ্ধে চিরুনী অভিযান চালাচ্ছেন ইন্সপেক্টর মোঃ মাসুদ

পুরানবাজারে মাদকের বিরুদ্ধে চিরুনী অভিযান চালাচ্ছেন ইন্সপেক্টর মোঃ মাসুদ




চাঁদপুর সদরের পুরানবাজার ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মাসুদ মাদকের বিরুদ্ধে একের পর এক চিরুনী অভিযান চালাচ্ছেন। মাদক কারবারীদের আস্তানা ও বাড়ি প্রতিনিয়ত নজরদারিতে রাখছেন। নিয়মিত তৎপরতায় লাগাম টেনে ধরছেন মুখোশের অন্তরালে থাকা মাদক ব্যবসায়ীদের। ১৯শে জুলাই রবিবার এক সাক্ষাৎকারে তিনি এসব কথা জানিয়েছেন। সাক্ষাৎকালে তিনি আরো জানান, পুরাতন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীগণ মাদক সংশ্লিষ্টতা পরিহার করবে জানিয়ে কিছুদিন পূর্বে থানায় আত্মসমর্পণ করেছিলো।

অথছ তারা নিজেদের এরপর থেকে ধোঁয়া তুলসি পাতা দাবী করলেও পুনরায় লোক চক্ষুর অন্তরালে মাদক ব্যবসা ও সেবনে জড়িয়ে পরেছে। তাই তাদের ব্যপারে উর্দ্ধতনের নির্দেশে কৌশলগত নজরদারি বৃদ্ধি করেছি। ইন্সপেক্টর মো. মাসুদ তার কর্মকান্ড তুলে ধরে জানান, পুরানবাজারে বেশ কিছু মাদক ও চোরা কারবারিদের হট স্পট আমরা চিহ্নিত করতে পেরেছি। সেখানে নজরদারি রেখে গত ১ মাসে ১০ পিচ ইয়াবাসহ রতন মাঝী, ৫০ গ্রাম গাঁজাসহ অলি খান, ১৫ পিচ ইয়াবাসহ জুম্মানের মতো বেশ কয়েকজন মাদক কারবারিদের আটক করেছি। সেই সাথে তাদের সাথে মাদক ব্যবসায় সংশ্লিষ্ট রয়েছে এমন মদদদাতাদেরও তথ্য সংগ্রহ করছি।দ্রুত অভিযান করে মাদকসহ তাদের গ্রেফতার করতে সক্ষম হবো বলে প্রত্যাশা করছি।

আমরা সাম্প্রতি সময়ের আলোচিত হত্যাকান্ডের ঘটনারও ২ আসামী গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তিনি পুরানবাজারকে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে জানান, মাদক ব্যবসায়ীদের হয় আত্মসমর্পণ করতে হবে। নয়তো দ্রুত পুরানবাজার ছেড়ে দলেবলে তাদের মদদদাতাদেরসহ চলে যেতে হবে। অন্যথায় যুবসমাজকে ধ্বংসের ছোবল থেকে রক্ষা করতে অর্পিত দায়িত্ব পালনে আইনের সর্বোচ্চ কঠোরতা অবলম্বন করা হবে। এদিকে খবর নিয়ে জানা যায়, ইন্সপেক্টর মো. মাসুদ চলতি ২০২০ সালের ১৮ই ফেব্রুয়ারী পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে যোগদান করেন। এরপর থেকে ১ জন এস আই, ২ জন এএসআই, ১ জন এটিএসআই এবং ১৭ জন কন্সটেবল কে সাথে নিয়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষার্থে কাজ করে যাচ্ছেন।

ইতিমধ্যে পুরানবাজার হরিজন কলোনির মদ বাইরে বিক্রি বন্ধ করে সর্বমহলে তিনি বেশ সুনাম কুড়িয়েছেন। সেই সাথে পুরানবাজার পুলিশ ফাঁড়িতে সব রকমের সালিশ-দরবার নিষিদ্ধ করে তিনি তার কর্মদক্ষতার জানান দিচ্ছেন।যাতে করে পুরানবাজারে মাদকপ্রবণতা কিছুটা নিয়ন্ত্রণে রয়েছে। এ সাক্ষাৎকালে পুরানবাজারবাসীর শান্তি বজায় রাখতে দায়িত্ব পালনে ইন্সপেক্টর মো. মাসুদ সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত