spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৪:৩৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশপেকুয়ায় দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

পেকুয়ায় দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ




পেকুয়া উপজেলার বলির পাড়া, মোরার পাড়ায় করোনা-ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় শতাধিক পরিবারের মাঝে গুটি গুটি বৃৃষ্টি উপেক্ষা করে ত্রাণ সামগ্রী বিতরণ করেন পেকুয়া সদরের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তরুণ আইনজীবি এড. রাশেদুল কবির। রোববার (১৯) আগষ্ট তিনি হত দরিদ্র মানুষের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি বলেন, আমি আপনাদের কাছে ভোটের জন্য আসিনি আমি এসেছি আপনাদের খবর নিতে।

আমি আপনাদের বিপদের বন্ধু এড. কামাল চেয়াম্যানের সন্তান। আমার পিতা আপনাদের সেবা করে গেছেন আমি ও আপনাদের সেবা করতে চাই। আপনাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। তিনি আরো বলেন, এখন চারিদিকে তরুনের জয়জয়কার আমরা একটি সুন্দর সমাজ বির্নিমানের স্বপ্ন দেখছি সেই স্বপ্নের সারথী আপনারাই। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এদিকে জানা যায়, এড.রাশেদ করোনা সংক্রমণের আগে ও পরে সদর ইউনিয়নের হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে ধাপে ধাপে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

বার্তা প্রেরক
মো:জহিরুল ইসলাম
কক্সবাজার পেকুয়া প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত