spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১১:২০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশরামগঞ্জে মোটরসাইকেলসহ ছিনতাইকারী গ্রেফতার

রামগঞ্জে মোটরসাইকেলসহ ছিনতাইকারী গ্রেফতার





লক্ষ্মীপুরের রামগঞ্জে ছিনতাইকৃত মোটর সাইকেল সহ রাকিব (২৭) নামের এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বিকালে এস আই মহসিন চৌধুরীর নেতৃত্বে পুলিশের এক প্রতিনিধি দল নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমকী এলাকায় অভিযান চালিয়ে মোটর সাইকেল সহ তাকে আটক করে রামগঞ্জ থানায় নিয়ে আসে। এই সময় তার কাছ থেকে সমর দাসের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করে পুলিশ। আটককৃত রাকিব নোয়াখালীর জেলার সোনাইমুড়ী উপজেলার আমকী এলাকার লোকমান হোসেনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত ১৭ জুলাই সকালে রামগঞ্জ কলেজের অধ্যাপক সমর দাস মোটর সাইকেল যোগে রামগঞ্জ শহরে আসার পথে রামগঞ্জ-সোনাাইমুড়ী সড়কের বালুয়া চৌমুহনী এলাকায় ৪ জন মুখশদারী অস্ত্রের ভয় দেখিয়ে ঐ অধ্যাপকের গতি রোধ করে তার ব্যবহৃত মোটর সাইকেল, সাথে থাকা মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনতাই করে নিয়ে যায় তারা। পরে ঐ অধ্যাপক বিষয়টি নিয়ে ঐ দিনই রামগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বার্তা প্রেরক
মিজানুর রহমান
রামগঞ্জ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত