সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, সকাল ৮:৫৬

প্রচ্ছদ সারাদেশ কামারখন্দে অপহরণ মামলায় সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রেফতার

কামারখন্দে অপহরণ মামলায় সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রেফতার





সিরাজগঞ্জের কামারখন্দে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের হত্যা মামলার বাদী নিহতের বড় ভাই রুবেলকে অপহরণ মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ রেজা পাভেল ও সাধারণ সম্পাদক মামুন শেখকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ আগষ্ট) বিকেলে গ্রেফতারের পর সন্ধ্যায় তাদের আদালতে প্রেরণ করা হয়। মামলার এজাহার সুত্রে জানা যায়, গত রবিবার (২ আগষ্ট) বিকেলে জামতৈল।

ধোপাকান্দি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ছাত্রলীগের সভাপতি পাভেল ও সম্পাদক মামুন সহ বেশ কয়েকজন মিলে নিহত ছাত্রলীগ নেতা এনামুলের ভাই রুবেলকে মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। পরে বগুড়া সেনানিবাসের সামনে পুলিশের গাড়ী দেখে রুবেলকে মাইক্রোবাস থেকে নামিয়ে দেয়া হয়। এ ঘটনায় নিহত ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়ের বাবা আব্দুল কাদের বাদী হয়ে ছাত্রলীগের ৬ নেতাকর্মীর নাম উল্লেখ ও ১০/১৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে মঙ্গলবার বিকেলে কামারখন্দ থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়কে হত্যা মামলার বাদী রুবেলকে অপহরণের ঘটনায় রুবেলের বাবা আব্দুল কাদের বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলার দুই আসামীকে গ্রেফতার করে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ২৬ জুন জেলা ছাত্রলীগ আয়োজিত প্রয়াত মন্ত্রী মোহাম্মদ নাসিমের স্মরণসভা ও দোয়া মাহফিলে যোগদানের পথে জেলা শহরের বাজার ষ্টেশন এলাকায় ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়কে কুপিয়ে মারাত্বক জখম করা হয়। হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে লড়ে অবশেষে ৯ দিন পর মৃত্যুবরণ করেন বিজয়। বিজয় মারা যাবার আগে হামলার ঘটনায় তার বড় ভাই রুবেল বাদী হয়ে ১০/১২ জনের নামে সদর থানায় মামলা করেন।

বার্তা প্রেরক
ইয়াছিন কবির
কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত