spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, দুপুর ২:৫২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশকাশীনাথপুরে পুরনো ঐতিহ্য ফিরিয়ে দিতে কাজ করলো বিডি এভারগ্রীন

কাশীনাথপুরে পুরনো ঐতিহ্য ফিরিয়ে দিতে কাজ করলো বিডি এভারগ্রীন





পাবনা জেলার কাশীনাথপুরে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করছে বিডি এভারগ্রিন ও ১০০+ গ্রুপ। বুধবার এ উপলক্ষ্যে র‌্যালি, বৃক্ষরোপণ ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়। পরিচ্ছন্ন কাশীনাথপুর গড়তে সকাল ৮টায় কাশীনাথপুর বাজারে বিডি এভারগ্রিন ও ১০০+ গ্রুপের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়। স্থানীয় জনসাধারণকে সচেতন করতে সকাল ৯টায় একটি র‌্যালি কাশীনাথপুরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে। ১০টায় কাশীনাথপুর ফুলবাগান চত্বরে জমে থাকা ময়লা-আবর্জনা অপসারণ করে উভয় সংগঠনের স্বেচ্ছাসেবকগণ।

এরপর ফুলবাগান চত্বরে বিভিন্ন প্রকারের গাছ লাগানো হয়। সবশেষে পরিচ্ছন্নতা নিশ্চিত করতে ফুলবাগান চত্বরে বিভিন্ন নির্দেশনা সংবলিত বোর্ড টানানো হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন তাসকীনা-সিনথি চ্যারেটি ফাউন্ডেশনের পরিচালক মাহমুদা সবুজ, বিডি এভারগ্রিনের পরিচালকদের মধ্যে সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ হুমায়ুন কবির, প্রভাষক মোঃ মাহবুব হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী প্রভাষক মোঃ শফিকুল আলম খান টিটুল, রোটারি ক্লাব অব ঢাকা মহানগর দক্ষিণের সম্পাদক মোঃ শাহিদুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সরোয়ার হোসেন।

এ সকল কর্মসূচি পরিচালনা করেন বিডি এভারগ্রিনের সংগঠক মধ্যে শেখ শাহিন, মোঃ মোফাজ্জল হোসেন, মামুন বাপ্পী, জুয়েল খান, রেজোয়ান রাসেল, মাসুদ, জাহিদ, এবং ১০০+ গ্রুপের তৌহিদ মোহাম্মদ পাপ্পু ও পিয়াস । ওবায়দুল্লাহ, আরমান, আদনান হাবিব, হিমেল রানাসহ বিডি এভারগ্রিন ও ১০০+ গ্রুপের শতাধিক স্বেচ্ছাসেবক এসব কার্যক্রমে অংশগ্রহণ করেন। কার্যক্রমের শেষে স্হানীয় বাজার দোকানদারদেরকে পরিবেশ সর্ম্পকে সচেতন করা হয় এবং যেখানে সেখানে ময়লা আর্বজনা না ফেলতে অনুরোধ করা হয়।

বার্তা প্রেরক
আব্দুল জব্বার
পাবনা (সাথিঁয়া) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত