spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৭:৪১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশমৃত্যুকে খুব কাছে থেকে দেখেছি , আল্লাহ আমাকে নতুন জীবন দিয়েছেন: রবি...

মৃত্যুকে খুব কাছে থেকে দেখেছি , আল্লাহ আমাকে নতুন জীবন দিয়েছেন: রবি চৌধুরী





করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ার পর আল্লাহ তাকে নতুন জীবন দিয়েছেন বলে মন্তব্য করেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী রবি চৌধুরী। প্রায় তিন সপ্তাহ হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন এ সংগীত শিল্পী। বর্তমানে তিনি বাসায় রয়েছেন।

করোনা ভাইরাস থেকে সেরে উঠে বাসায় ফিরেই এ শিল্পী জানান, আঠারো দিন মৃত্যুর কাছাকাছি ছিলাম। খুব কাছে থেকে দেখেছি মৃ’ত্যুকে। প্রায় সময় আমার মনে হয়েছে এটাই আমার বুঝি শেষ নিঃশ্বাস। আল্লাহর অশেষ রহমতে সুস্থতা পেয়েছি। আর জীবন ফিরে পাওয়ায় নতুন মানুষের সেবা করে যাবেন তিনি। রবি চৌধুরী বলেন, একদিকে করোনায় আক্রান্ত আর অন্যদিকে নিউমোনিয়ার কারণে মারাত্মক শ্বাসকষ্ট।

সবমিলিয়ে আমার শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ার মতো অবস্থায় ছিল। সে সময় প্রায় প্রায় মনেই হয়েছে এই বুঝি পৃথিবীকে বিদায় জানাতে হবে। সর্বপরি আল্লাহর অশেষ কৃপায় ফিরেছি। তিনি আরো বলেন, ‘করোনায় আক্রান্ত হলে শারীরিক কষ্টের পাশাপাশি কি পরিমাণ যে মানসিক যন্ত্রণায় থাকতে হয় তা ভাষায় প্রকাশ করতে পারবো না। দোয়া করি এ ভাইরাস থেকে যেন আল্লাহ সবাইকে হেফাজত করেন।’ এই দুঃসময়ে যারা পাশে থেকেছেন, নিয়মিত খোঁজ খবর নিয়েছেন তাদের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এ শিল্পী।

বার্তা প্রেরক
মো:জহিরুল ইসলাম
পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত