spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১১:১৯

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশমেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

মেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু





মেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে আবুল কাশেম (৫৭) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টায় মেহেরপুর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। আবুল কাশেম গাংনী উপজেলার বাদিয়াপাড়া গ্রামের রহিম বক্স্রের ছেলে।

আবুল কাশেমের প্রতিবেশীরা জানান,সে গত চার দিন যাবৎ সর্দি কাশি জ্বর ও শ্বাসকষ্ট জনিত কারণে অসুস্থ ছিল। সোমবার সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মেহেরপুর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আবুল কাশেমের পরিবারের সদস্যরা জানান, এ্যাজমা ও হৃদরোগে আক্রান্ত ছিল। এছাড়া গত কয়েকদিন যাবত সর্দি জ্বর হয়েছিলো তার।

মেহেরপুর জেনারেল হাসপাতালের আরএমও ডাক্তার মোখলেসুর রহমান জানান, আবুল কাসেম সকাল সাড়ে দশটার সময় অসুস্থ জনিত কারণে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই তার মৃত্যু হয়। করোনা উপসর্গ থাকার কারনে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এ বিষয়ে গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজের বলেন,পরিবারের সদস্যরা চাইলে তারা নিজেরাই স্বাস্থ্য বিধি মেনে দাফন কাফন করতে পারে। তবে পরিবারের কেউ জানাজা ও দাফনে কাজে অংশ নিতে না চাইলে ইসলামি ফাউন্ডেশনের পক্ষ থেকে জানাজা শেষে দাফন করা হবে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত