spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৮:০২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশশৈলকুপা ইউএনও‘র অবহেলায় পচে গেল গরীবের চাউল

শৈলকুপা ইউএনও‘র অবহেলায় পচে গেল গরীবের চাউল





ঝিনাইদহের শৈলকুপা ইউএনও‘র অবহেলায় হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত সরকারি চাউল পচে নষ্ট হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। সরেজমিন ঘুরে দেখা যায়, ইউএনও অফিসের নিচতলার একটি কক্ষে অন্তত ১১ বস্তা পচা চাউল সংরক্ষিত রয়েছে। বস্তার গায়ে ভিজিএফ‘র চাউল যার প্রতি প্যাকেটের ওজন ৩০ কেজি ও ১-৫-২০১৯ তারিখ উল্লেখ করা রয়েছে। বস্তাগুলো পানিতে ভিজে আদ্র স্যাঁতসেতে হয়ে ঘুমোট অন্ধকারে থেকে কখন কিভাবে নষ্ট হয়েছে তার কোন হদিস মেলেনি।

অসহায় দুস্থ মানুষের জন্য সরকারি এ চাউল বিতরণের অভাবে নষ্ট হয়েছে। পিআইও অফিস সুত্রে জানা যায়, কোথা থেকে সংগৃহিত এবং কি কারণে এ চাউল রাখা হয়েছে সে বিষয়ে কোন তথ্য তাদের নিকট নেই। উক্ত পচা চাউলের ঘটনা ধামাচাপা দিতে ইউএনও সাময়িকভাবে চাউলের কক্ষ পরিবর্তন করেছে মাত্র। এব্যাপারে ইউএনও মোহাম্মদ সাইফুল ইসলাম মুঠোফোনে জানান, হতদরিদ্রদের মানবিক সহায়তার উদ্দেশ্যে রাখা এ চাউল কিভাবে নষ্ট হলো তা আমার জানা নেই। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

বার্তা প্রেরক
মনিরুজ্জামান সুমন
ঝিনাইদহ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত