spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৭:৫৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশঝিনাইদহে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক





ঝিনাইদহের মহেশপুর উপজেলার বালিনগর এলাকা থেকে ফেন্সিডিলসহ খায়রুল ইসলাম ওরফে আসাদুল (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার গভীর রাতে তাকে আটক করা হয়। আসাদুল মহেশপুর উপজেলার মাথাভাঙ্গাপাড়া গ্রামের নুর বক্সের ছেলে।

ঝিনাইদহের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে মাদক পাচার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে রাতে বালিনগর এলাকায় ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন’র নেতৃত্বে এস আই সেলিম রেজা, এস আই আব্দুল আলিম সঙ্গীয় ফোর্স নিয়ে চেকপোস্ট বসায়। এসময় বস্তা মাথায় নিয়ে সীমান্ত এলাকা থেকে আসা ৩ ব্যক্তি পুলিশ গতিরোধ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ জন বস্তা ফেলে পালিয়ে গেলেও খায়রুল ইসলাম নামের একজনকে আটক করা হয়। পরে উদ্ধার করা হয় ৪’শ ৭৫ বোতল ফেন্সিডিল। এ ঘটনায় মহেশপুর থানায় মামলা হয়েছে।

বার্তা প্রেরক
মনিরুজ্জামান সুমন
ঝিনাইদহ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত