spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৬:৩৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশঢাকা চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাটে সক্রিয় হয়ে উঠেছে ছিনতাইকারী চক্র

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাটে সক্রিয় হয়ে উঠেছে ছিনতাইকারী চক্র





বারইয়ারহাটে  দীর্ঘদিন ধরেই সক্রিয় রয়েছে ছিনতাইকারী চক্র। এরা কখনো ছিনতাইকাজে কখনো মাইক্রাবাস আবার কখনো প্রাইভেটকার ব্যবহার করছে। বিভিন্ন ব্যাংক থেকে টাকা উত্তোলন এবং ব্যবসায়ীদের টার্গেট করে তারা ঘটাচ্ছে দুঃসাহসিক ছিনতাইয়ের ঘটনা। ব্যবহার করছে আধুনিক আগ্নেয়াস্ত্র।

জানা গেছে, গত ১১ই আগষ্ট রাত সাড়ে নয়টায় বারইয়ারহাট পৌরসভার ফাহিম ফার্মেসীর সত্ত্বাধিকারী ডা. আবদুস শুক্কুর তার প্রাত্যহিক চেম্বার শেষ করে মীরসরাই বাসার উদ্দেশ্যে রওনা দিলে বাস স্ট্যান্ড এ অপেক্ষা করলে সাদা রংয়ের একটি মাইক্রাবাস তাকে মীরসরাই যাওয়ার জন্য গাড়িতে উঠতে বলে। বারইয়ারহাট থেকে ছিনতাই চক্রের আরেক সদস্যও তাকে বলে ভাই আমিও যাবো মীরসরাই গেলে উঠেন। এরপর মিনিট পাঁচেক পর শুরু হয় তাদের নির্যাতন। পিছন থেকে হাত পা ধরে বেধড়ক পিটিয়ে সব হাতিয়ে নিয়ে পেলে রাস্তার পাশে। নগদ প্রায় দশ হাজার টাকা এবং ব্যবহৃত হ্যান্ডসেট হাতিয়ে নেয়।

একই কায়দায়, গত ২০ই আগষ্ট, সন্ধা ৭টা নাগাদ ব্যবসায়ী মাহফুজুল আলম তার নিজ বাড়ি সুফিয়া যাওয়ার জন্য দাড়ায়। উনার সাথে মিঠাছড়ার আরো দুই ব্যক্তি ছিল তারাও ঢাকা – ব ৮০৮২ নাম্বারের একটি পুরাতন মডেলের মাইক্রাবাসে উঠে। তাঁদেরকে ও একইভাবে পিটিয়ে সব ছিনতাই করে রাস্তায় পেলে দেয়। তাদের থেকে তিনটি হ্যান্ডসেট সহ নগদ প্রায় সতেরো হাজার টাকা হাতিয়ে নেয়।

এছাড়াও আরো বিভিন্ন সময়ে আরো নানান ছিনতাই এর ঘটনা ঘটলেও ছিনতাইকারীরা রয়ে গেছে ধরা ছোঁয়ার বাহিরে। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে।

বার্তা প্রেরক
হৃদয় দেব নাথ
মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত