spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:১৯

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশনরসিংদীতে বিকাশ ব্যবসায়ীর পাঁচ লাখ টাকা ছিনতাই

নরসিংদীতে বিকাশ ব্যবসায়ীর পাঁচ লাখ টাকা ছিনতাই





নরসিংদীতে রাকিব মিয়া নামে এক বিকাশ ব্যবসায়ীর নিকট থেকে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে একটি ছিনতাইকারী চক্র। গতকাল মঙ্গলবার দুপুরে নরসিংদীর সরদ উপজেলার সোনাতলা এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, রাকিব মিয়া মোটরসাইকেলযোগে শিবপুরের পুটিয়া বাজারে বিকাশ কার্যালয়ে ৫ লাখ টাকা জমা দিতে যায়।

কিন্তু একশত টাকার নোট হওয়ার কারণে পুটিয়া বিকাশ কর্তৃপক্ষ টাকা গ্রহণ না করায় সে ঐ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে নরসিংদী শহরের বৌয়াকুড় এলাকায় বিকাশ কার্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পরে নরসিংদী সদর উপজেলার সোনাতলা এলাকায় পৌছালে পূর্ব থেকে উৎপেতে থাকা একটি মোটরসাইকেলে তিন ছিনতাইকারী তার মোটরসাইকেলটি আটক করে এবং তাকে লাথি মেরে ফেলে দিয়ে ৫ লাখ টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়। ছিনতাইকারীদের মুখে মাস্ক থাকার কারণে তাদেরকে চিনতে পারেনি। এব্যাপারে নরসিংদী সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ব্যবসায়ী রাকিব মিয়া শিবপুর উপজেলার চন্দনদিয়া গ্রামের বিকাশ ব্যবসায়ী।

বার্তা প্রেরক
মো: নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত