spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১১:১১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশশরনখোলায় ছাগলে বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজনের মৃত্যু

শরনখোলায় ছাগলে বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজনের মৃত্যু





বাগেরহাটের শরনখোলায় ছাগলে বীজতলায় ধানের বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোঃ জাকির হোসেন জোমাদ্দার (৫০) নামের একজন কৃষক নিহত হয়েছেন। ২৫ আগস্ট মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধানসাগর গ্রামে এ ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় ওই কৃষককে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সন্ধ্যা ০৭:৩০ মিনিটের সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত জাকির একই গ্রামের মৃত: সোমেদ জোমাদ্দারের ছেলে। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছেন।

নিহতের ভাই হুমায়ুন কবির ও স্ত্রী শিউলি বেগম জানান, তাদের একটি ছাগল পার্শ্ববর্তী কৃষক হুমায়ুনের বীজ তলায় গেলে প্রতিবেশি মন্টূ জোমাদ্দারের ছেলে ছাগলটির গায়ে কাঁদা মেখে দেয়। বিষয়টি কৃষক হুমায়ুনের নজরে পড়লে তিনি বিষয়টি জানার জন্য মন্টূ জোমাদ্দারের কাছে জানতে চাইলে উভয়ের মধ্যে কথা কাটাকাটির শুরু হয়। পরবর্তীতে শালিস মিমাংশার কথা বলে প্রতিবেশি মৃতঃ হালিম জোমাদ্দারের ছেলে মন্টূ জোমাদ্দার (৩২) জাকিরকে তার বাড়ি থেকে পল্লীমঙ্গল এলাকার ব্যবসায়ী তার ভাই সেলিম জোমাদ্দারের দোকানে ডেকে নেয়।

বিষয়টি নিয়ে সেখানে পূনরায় উভয় পক্ষের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হলে মন্টূর নেতৃত্বে তার ভাই সেন্টূ জোমাদ্দার (৪২), সেলিম জোমাদ্দার (৫৬) এবং পার্শ্ববর্তী উপজেলার মোড়েলগঞ্জের নিশান বাড়িয়া এলাকার বাসিন্দা আঃ ছত্তার খানের ছেলে মিলন খাঁন (৩৩) ও সোহেল খাঁন (৩২) সহ ৫/৬ জন এক জোট হয়ে জাকিরকে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে জাকিরের পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে তাৎক্ষনিক শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি  করেন। কিছুক্ষন পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর প্রতিপক্ষরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি সহ দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তা প্রেরক
মোঃ নাজমুল ইসলাম সবুজ
বাগেরহাট প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত