spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৭:৪৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশপাবনায় সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক নবী নেওয়াজ

পাবনায় সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক নবী নেওয়াজ





পাবনা থেকে প্রকাশিত দৈনিক এ যুগের দীপ পত্রিকার বার্তা সম্পাদক নবী নেওয়াজ এর উপর হামলা করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৯ আগস্ট) রাত ৮ টার দিকে শহরের অদূরে মহেন্দ্রপুরে এই হামলার ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীরা তাকে জিআই পাইপসহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ওই এলাকায় এসআই সুব্রত’র নেতত্বে পুলিশের একটি দল পঠানো হয়।তবে হামলাকারীরা যারাই হোক না কেন তাদের আইনের আওতায় আনা হবে। সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চলছে। পাবনা সদর উপজেলার দোগাছী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মহেন্দ্রপুর গ্রামের মৃত আবু সামা মিয়ার ছেলে সাংবাদিক নবী নেওয়াজ বলেন, শনিবার রাতে মহেন্দ্রপুর এলাকার চিহ্নিত সঙ্গবদ্ধ চক্রের সদস্যরা হামলা চালিয়ে গুরুত্বর জখম ও আহত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।  তিনি প্রাথমিক চিকিৎসা শেষে সদর থানায় লিখিত এজহার দায়ের করেন। এজহারে তিনি উল্লেখ করেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিবির ক্যাডার ৪নং আসামি ওবায়দুল হক ওরফে ওবাইয়ের হুকুমে ১নং আসামি শিমলা খাতুন ও ২ নং আসামী রুনি খাতুন তার টিশার্টের কলার ধরে টেনে মাটিতে ফেলে দেয়। ৩ নং আসামী রাব্বি, ৪নং ওবায়দুল হক ও ৫ নং আসামী আব্দুল জলিলদের হাতে থাকা লোহার রড, জিআই পাইপ ও কাঠের বাটাম দিয়ে এলোপাথারী ভাবে মারপিট করে। তাকে হত্যার উদ্দেশ্যে ৩নং আসামী রাব্বির হাতে থাকা জিআ পাইপ দ্বারা মাথায় আঘাত করে। এ সময় সে মারাত্মক জখম হয় বলেও সেখানে উল্লেখ করা হয়। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদসহ পাবনায় কর্মরত সাংবাদিকরা।

বার্তা প্রেরক
মো. রাসেল মাহমুদ
পাবনা প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত