spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:৩২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশডাকাতির টাকা ভাগাভাগি নিয়ে গুলি করে হত্যা অস্ত্রসহ গ্রেপ্তার খুনি শাহিন মোল্লা

ডাকাতির টাকা ভাগাভাগি নিয়ে গুলি করে হত্যা অস্ত্রসহ গ্রেপ্তার খুনি শাহিন মোল্লা





নরসিংদীতে আমির হোসেন (৪০) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ রবিবার সকালে উদ্ধার করার পর দুপুরে হত্যায় জড়িত আসামী শাহিন মোল্লা ওরফে পেট কাটা শাহিন ওরফে কবির (৩৭)কে হত্যায় ব্যবহৃত অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। ডাকাতির টাকা ভাগাভাগি নিয়েই এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
গ্রেপ্তারকৃত শাহিন জেলার রায়পুরা উপজেলার রাজনগর গ্রামের খোরশেদ মোল্লার ছেলে। সে নরসিংদী শহরের বানিয়াছল খালপাড় এলাকায় বসবাস করতো। রায়পুরার রাজনগরস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও সদর মডেল থানা পুলিশ।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার জানান, নিহতের স্বজনদের দেয়া তথ্যমতে, রবিবার সকাল সাড়ে ৫টার দিকে আমির হোসেনকে ফোনে ডেকে খালপাড় এলাকায় নিয়ে গুলি করে হত্যা করে শাহিন মোল্লা। জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও সদর মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে রবিবার দুপুরেই রায়পুরা উপজেলার রাজনগরের তার নিজ বাড়ি থেকে শাহিন মোল্লাকে হত্যায় ব্যবহৃত একটি পিস্তল ও একটি ম্যাগজিনসহ গ্রেপ্তার করা হয়।

তাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে ডাকাতির টাকার ভাগবাটোয়া নিয়ে ডাকাত দলের সদস্য আমির হোসেনকে গুলি করে হত্যা করে শাহিন। আমির হোসেন ও শাহিনসহ অন্যান্যরা ডাকাতরা দলগতভাবে দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। গ্রেপ্তারকৃত শাহিনের বিরুদ্ধে ইতোপূর্বে খুন, ডাকাতি ও অস্ত্রসহ মোট ৬টি মামলা রয়েছে।

বার্তা প্রেরক
মো: নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত