spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৭:৪৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশপাবনার সুজানগরে মাছের পোনা অবমুক্তকরণ

পাবনার সুজানগরে মাছের পোনা অবমুক্তকরণ





মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচির আওতায় বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খয়রান ব্রিজ সংলগ্ন গাজনার বিলে  জাতীয় মাছের পোনা অবমুক্তকরণ করা হয়।

সুজানগর উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে এ কর্মসূচি  পালিত হয়। কর্মসূচির আওতায় রুই জাতীয় অর্থাৎ রুই, কাতলা, মৃগেল, কালিবাউশ, গনিয়া ইত্যাদি মাছের ৩৫৭ কেজি পোনা অবমুক্ত করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আহমেদ ফিরোজ কবির, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সুজানগর  উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব শাহিনুজ্জামান শাহিন,  উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রওশন আলী সহ উপজেলা ভূমি ও মৎস কর্মকর্তা।

উপজেলা মৎস্য বিভাগ জানায়, মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটের আওতায় উপজেলার নদ-নদী ও জলাশয়ে দেশীয় মাছের বংশ বৃদ্ধির লক্ষ্যে এই কর্মসূচির আওতায় পোনা মাছ অবমুক্ত কার্যক্রম গ্রহণ করা হয়।

বার্তা প্রেরক
মো. রাসেল মাহমুদ
সুজানগর (পাবনা) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত