spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:০১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশত্রিশালে গরু জবেহ করার ছোরা দিয়ে স্ত্রীকে খুন

ত্রিশালে গরু জবেহ করার ছোরা দিয়ে স্ত্রীকে খুন





ময়মনসিংহের ত্রিশালে গরু জবেহ করার ছোরা দিয়ে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। ময়মনসিংহের বিজ্ঞ আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে অভিযুক্ত স্বামী শরীফ জানায়, শরীফদের কোন বসতঘর না থাকায় বিয়েতে সম্মতি ছিল না সেলিনার। পরিবারের চাপে বিয়ে হলেও তাদের মধ্যে কোন বনিবনা ছিল না। মাথা গোঁজার ঠাঁই ছিল না বলে কলহ লেগেই থাকত। হত্যার উদ্দেশ্যেই গত রবিবার সন্ধ্যার পর আগে থেকেই গরু জবেহ করার ছোরা নিয়ে স্ত্রী সেলিনাসহ বের হয় শরীফ। শরীফ সেলিনাকে নিয়ে আসে পৈতৃক ভিটেবাড়ির কাছে। আবেগি কথা বলে তাকে বাড়ির পাশে নদীর পাড়ে নিয়ে যায়।

এরপর গোপনে ব্যাগের ভেতর লুকিয়ে আনা ছুরি বের করে সেলিনাকে এলোপাথারি আঘাত করে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর নদীর পানিতে ছুরিটি ধুয়ে বাড়ির পাশে একটি খড়ের পালায় লুকিয়ে রাখে। এসময় নিজেকে আড়াল করার জন্য তার শরীরে আঘাত করে বাড়ির উঠোনে এসে পরে যায়। বাড়ির লোকজন তাকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

জবানবন্দি শেষে ঘাতক শরীফকে কারাগারে পাঠিয়েছে আদালত। স্বামীর হাতেই প্রাণ হারানো নববধূ সেলিনা খুনের রহস্য উদঘাটনের বিষয়টি নিশ্চিত করেন ত্রিশাল সার্কেল এএসপি স্বাগতা ভট্রাচার্য মৌ।

বার্তা প্রেরক
আজহারুল  ইসলাম জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত