spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৭:৪৯

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশপেকুয়ায় গ্রাম্য ডাক্তারকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা

পেকুয়ায় গ্রাম্য ডাক্তারকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা





কক্সবাজারের পেকুয়া সদরের মইয়্যাদিয়া আশ্রয় প্রকল্প এলাকার মৃত বদিউল আলমের ছেলে ছাবের আহমদ ও তার ছেলে জামশেদের কাছে পাওনা টাকা চাইতে গেলে একই এলাকার আলী হোসেনের ছেলে গ্রাম্য ডাক্তার ফেরদৌস(৩৮)কে শ্বাসরোধ করে হত্যার চেষ্টার খবর পাওয়া গেছে।সোমবার রাত সাড়ে ৮ টায় মইয়্যাদিয়া ষ্টেশনে

ঘটনাটি ঘটার পরপর  স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। স্থানীয় ব্যবসায়ীরা বলেন,তাদের মধ্যে টাকার লেনদেন নিয়ে কথা কাটাকাটি হলে জামশেদ ও তার পিতা ছাবের ফেরদৌসের গলাটিপে ধরে।

ফেরদৌস বলেন,আমি পাওনা টাকা চাইতে গেলে ক্ষিপ্ত হয়ে আমাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এক পরজায়ে আমার নিঃশ্বাস বন্ধ হয়ে যায়।

এদিকে জামশেদ বলেছেন,ফেরদৌস আমার কাছে ৩ হাজার ৬০ পাওনা ছিল। তবে ১১শ টাকা আগে পরিশোধ করি। বাকি টাকার জন্য গতকাল গালিগালাজ করলে আমাদের মাঝে ধরাধরি হয়।

বার্তা প্রেরক
মো:জহিরুল ইসলাম
কক্সবাজার প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত