spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৬:৫৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশরাণীনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি বহিষ্কার

রাণীনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি বহিষ্কার





সংগঠনবিরোধী কার্যকলাপ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পাবনার সুজানগর উপজেলার রানীনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি এম এম শাহীনুর রহমানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।
মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি ও যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক স্বাক্ষরিত দলীয় প্যাডে এই নির্দেশনা দেয়া হয়েছে।

অভিযোগ প্রকাশ, রবিবার (০৬ সেপ্টেম্বর) পাবনার সুজানগর উপজেলা ও আমিনপুর থানার বিল গাজনার (শারিরভিটা) গ্রামে দুপুরে একটি জলাশয় ও এলাকার আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৮ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়েছেন। এসময় তিন জনকে আটক করেছে পুলিশ। জলাশয় ও এলাকার আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা শাহিন হোসেন মাষ্টার ও খাইরুল ইসলামের মধ্যে বিরোধ চলছিল।

এরই জের ধরে রবিবার দুপুরে শাহিন গ্রুপ ও খাইরুল ইসলাম গ্রুপের লোকজন লাঠিসোটা ও অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী এই সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৮ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়েছেন।

বার্তা প্রেরক
মোঃ রাসেল মাহমুদ
পাবনা প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত