spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৯:২৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশমাদারীপুরে বাকী বিক্রি না দেওয়ায় রেস্টুরেন্টে হামলায় আহত ৪, আটক ৩

মাদারীপুরে বাকী বিক্রি না দেওয়ায় রেস্টুরেন্টে হামলায় আহত ৪, আটক ৩





মাদারীপুর শহরে পুরান বাজার এলাকায় শনিবার (১০ অক্টোবর) দুপুর ২টার দিকে আরএফসি নামে একটি রেস্টুরেন্টে বাকী বিক্রি না দেওয়ায় হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ৪ জন আহত হয়েছে। ইতোমধ্যে ভাঙচুর ও হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শহরের পুরানবাজার এলাকায় আরএফসি নামে একটি রেস্টুরেন্টে দুপুরে খেতে আসে শহরের আমিরাবাদ এলাকার সঞ্জয় সাহা নামে এক যুবক।

এ সময়ে বাকী টাকায় বিক্রি না করায় সঞ্জয়ের নেতৃত্বে ১৫/২০ জনের একটি গ্রুপ রেস্টুরেন্টে হামলা চালিয়ে ভাঙচুর করে। হামলায় দেশীয় অস্ত্রের আঘাতে রেস্টুরেন্টর মালিকের ভাই মইন বেপারী, ম্যানেজার তাজুল ইসলাম বাবুসহ ৪ জন আহত হয়। মাদারীপুর সদর হাপসপাতালে আহতদের চিকিৎসা দেয়া হয়েছে। এই ঘটনায় রেস্টুরেন্ট মালিকের দাবি ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে। এই ঘটনায় ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্থ রেস্টুরেন্ট মালিক রাহাত বেপারী বলেন, সঞ্জয় আমার এখানে বাকী খেতে এসছিল। বাকী টাকায় খাবার না দেয়ায় আমার ভাই ও ম্যানেজারসহ ৪ জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এছাড়াও আমার ক্যাশে থাকা ৭০ হাজার টাকা ও ৫টি মোবাইল নিয়ে গেছে। এসময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে রেস্টুরেন্টের ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে। আমি এর বিচার চাই। এ ব্যপারে মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান মিয়া জানান, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রীয়াধীন রয়েছে বলেও জানান

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত