spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:৫৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশপাবনায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

পাবনায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





পাবনার আমিনপুর থানাধীন সুজানগর উপজেলার রানীনগর ইউনিয়নের সাত নং ওয়ার্ডের শারীরভিটা গ্রাম থেকে অজ্ঞাত পুরুষ (৬০) এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (১১ অক্টোবর) ভোরে সুজানগর রানীনগর ইউনিয়নের শারীরভিটা গ্রামের বড় ঘোনা জামে মসজিদের পিছন থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশটি উদ্ধার করেছে আমিনপুর থানা পুলিশ।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সুজানগর উপজেলার শারীরভিটা গ্রামের বড় ঘোনা জামে মসজিদের মোয়াজ্জেম প্রতিদিনের ন্যায় ফজরের আযান দিতে যাওয়ার সময় মসজিদের পিছনে ঢালাই রাস্তার উপর অজ্ঞাত ব্যাক্তির ভাসমান লাশ দেখতে পান।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। তবে মৃত ব্যক্তির কোন পরিচয় এ রির্পোট লেখা পর্যন্ত পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন এখনো মৃত ব্যক্তির কোন পরিচয় জানা যায়নি। তবে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়না তদন্ত শেষে রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান ওসি।

বার্তা প্রেরক
রাসেল মাহমুদ
পাবনা প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত