spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৯:৪৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশপুলিশী বাধার মুখে নরসিংদীতে বিএনপির প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

পুলিশী বাধার মুখে নরসিংদীতে বিএনপির প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত





বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে গতকাল রবিবার সকালে নরসিংদীতে বিক্ষোভ মিছিল করেছে নরসিংদী জেলা বিএনপি। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী বিএনপির নেতাকর্মীরা চিনিশপুরে বিএনপি’র অস্থায়ী কার্যালয় সমবেত হয়। এখান থেকে খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিক্ষোভে সংগঠিত হয়ে বিক্ষোভকারীরা জেলখানার মোড়ের দিকে আসতে থাকলে পুলিশ পথিমধ্যে তাদেরকে বাধা দেয়। পুলিশি বাধা উপেক্ষা করে বিক্ষোভকারীরা সামনে এগুতে থাকলে পুলিশের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। কিছুক্ষণ ধাক্কাধাক্কির পর বি বিক্ষোভকারীরা ঘটনাস্থলেইএ বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বিএনপির যুগ্ন- মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেন, উপনির্বাচনে ভোট ডাকাতি ও ভোট কারচুপি ঢাকার জন্য আওয়ামী সন্ত্রাসীরা বাসে আগুন দিয়েছে। আর এই অগ্নি সন্ত্রাসের দায় চাপাচ্ছে বিএনপির ঘাড়ে। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। বাস পুড়েছে মালিকদের । মালিকরা নিরব।আর মামলার বাদী হচ্ছে পুলিশ। আসামি করছে বিএনপি নেতাকর্মীদেরকে। মালিকরা মামলা সম্পর্কে কিছুই জানেনা। জনগণকে বোকা মনে করার কোন কারণ নেই।

জনগণ সবই বুঝে। মনে রাখতে ভুলবেন না জনগণ জবাব দেবে একদিন। রাজনৈতিক নিপীড়ন চালিয়ে এ দেশের ক্ষমতায় কোন ব্যক্তি টিকে থাকতে পারেনি আপনারাও পারবেন না। পতনটা শুধুমাত্র সময়ের ব্যাপার। মনে রাখবেন আপনারা এখন লাইফ সাপোর্টে আছেন। বিএনপির একটি ঝাকুনিও সহ্য করতে পারবেন না। যেদিন পতন আসবে সেদিন নিজেদের পাশে কাউকে খুঁজে পাবেন না। বিএনপি গণতান্ত্রিক সহিষ্ণুতা প্রদর্শন করছে বলে বিএনপিকে দুর্বল ভাববেন না। বিএনপির আল্লাহকে ছাড়া কাউকে ভয় করে না। এখনো সময় আছে জনগণের ভাষা বুঝতে চেষ্টা করুন। সমাবেশে বক্তৃতা করেন ফারুক উদ্দিন ভূঁইয়া আকবর হোসেন হারুনুর রশীদ, ও আমিনুল হক বাচ্চু প্রমূখ।

বার্তা প্রেরক
মো: নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত