spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ৯:৩২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশঝিনাইদহের মহেশপুর ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত, আহত-১

ঝিনাইদহের মহেশপুর ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত, আহত-১





ঝিনাইদহের মহেশপুরে ট্রাক ও মটর সাইকেলের মুখো-মুখি সংঘর্ষে মটর সাইকেল চালক ইমন (২০) নিহত হয়েছে। এসময় মটর সাইকেল আরোহী রিপন (৩০) নামে একজন আহত হয়েছে। জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার ভালাইপুর-খালিশপুর সড়কের বালির গর্ত নামক স্থানে ট্রাক ও মটর সাইকেলের মুখো-মুখি সংঘষের্র ঘটনা ঘটে। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ইমন তাকে মৃত ঘোষনা করেন।

নিহত ইমন মহেশপুর উপজেলার বামনগাছী (বেলেমাঠ) গ্রামের মতিয়ার রহমান মতির ছেলে ও আহত রিপন একই গ্রামের আবুল হসেনের ছেলে। এ ব্যাপারে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, ভালাইপুর-খালিশপুর সড়কে ট্রাক ও মটর সাইকেলের মুখো মুখি সংঘর্ষে ১জন নিহত ও ১জন আহত হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

বার্তা প্রেরক
মনিরুজ্জামান সুমন
ঝিনাইদহ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত