spot_img
spot_img

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, রাত ২:৪৭

প্রচ্ছদসারাদেশমানিকগঞ্জে রিপোর্টারর্স ইউনিটির উদ্দ্যোগে মেয়র পদে নৌকার প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা 

মানিকগঞ্জে রিপোর্টারর্স ইউনিটির উদ্দ্যোগে মেয়র পদে নৌকার প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা 





মানিকগঞ্জ রিপোর্টার্স ইউনিটি এর পক্ষ থেকে মানিকগঞ্জের সাবেক মেয়র ও আসন্ন আগামী ( ২৮ ডিসেম্বর ) মেয়র নির্বাচনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মোঃ রমজান আলীকে মানিকগঞ্জ জেলা রিপোর্টারর্স ইউনিটির পক্ষ  থেকে  ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সকল নেতৃবৃন্দরা।

সংগঠনের সভাপতি মোঃ  আলাউদ্দিন রায়হান বলেন সাংবাদিকতা একটি মহান পেশা । এ পেশার প্রতি দুর্বলতা রয়েছে অধিকাংশ সচেতন মানুষের । সাংবাদিকতা পেশায় যেমন রয়েছে ঝুঁকি, তেমন রয়েছে সম্মান । আর এই কারনেই আমরা সংবাদপত্রকে সমাজের দর্পন বলি। সাংবাদিকদের জাতির বিবেক বলে আখ্যায়িত করা হয় । এ ছাড়া সংবাদ পত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবেও স্বীকৃত।

এসময় সাবেক এই মেয়র বলেন – একজন সৎ নির্ভিক ও নিরপেক্ষ সাংবাদিক সমাজের কাছে যেমন সমাদৃত তেমন দুর্নীতিবাজ, সন্ত্রাসী, চোরাচালানী, মাদকদ্রব্য ব্যবসায়ী ও সমাজ বিরোধীদের কাছে আতংক । তিনি আরো বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ কোটি মানুষের আস্তা। সাধারণ মানুষের মুখে মুখে আজ প্রচলিত। এই জননেত্রীই মানবতার জননী। তাই মানুষ আজ নৌকায় ভোট দেয় দেশ উন্নয়নের জন্য। আমি মেয়র প্রার্থী হিসেবে মানিকগঞ্জ পৌরবাসীর কাছে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানাই। আমরা সাধারন মানুষ সব সময় দেশের উন্নয়নে ভূমিকা রাখতে সাংবাদিকদেরও বস্তুনিষ্ঠ সংবাদ প্রদাননের   আহ্বান  জানাচ্ছি। এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সকল নেতৃবৃন্দ।

বার্তা প্রেরক
আল মামুন
মানিকগঞ্জ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত