spot_img
spot_img

বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১:২৯

প্রচ্ছদসারাদেশবিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামীলীগ প্রার্থী এস এম মনিরুল হক

বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামীলীগ প্রার্থী এস এম মনিরুল হক





বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র পদে নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম মনিরুল হক। সারাদেশে পৌরসভা নির্বাচনের তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি মোরেলগঞ্জ পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে। তফসীল অনুযায়ী গত ৩১ ডিসেম্বর মনোনয়ন জমাদানের শেষ দিন ছিল। মেয়র পদে মনোনয়ন জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম মনিরুল হক, স্বতন্ত্র প্রার্থী আঃ মজিদ জব্বার এবং বিএনপি মনোনীত প্রার্থী ফরহাদ হোসেন মিলন । ৩ জানুয়ারি যাচাই-বাছাই শেষে সবাই বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হন।

১০ জানুয়ারি রবিবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে প্রথমে স্বতন্ত্র প্রার্থী আঃ মজিদ জব্বার এবং পরে বিএনপি মনোনীত প্রার্থী ফরহাদ হোসেন মিলন প্রার্থীতা প্রত্যাহার করলে একক প্রার্থী হিসেবে থাকলেন আওয়ামী লীগ প্রার্থী এস এম মনিরুল হক। ফলে বিনা প্রতিদ্বন্দ্বীতায় এবারে এবং চতুর্থবারের মতো তিনি মেয়র নির্বাচিত হতে যাচ্ছেন। জেলা নির্বাচন কর্মকর্তা এবং রিটার্নিং অফিসার বেনজির আহমেদ জানান, মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে এখন মেয়র পদে একক প্রার্থী হিসেবে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী এস এম মনিরুল হক রয়েছেন। ফলে বিনা প্রতিদ্বন্দ্বীতায় তিনি মেয়র নির্বাচিত হতে যাচ্ছেন।

উল্লেখ্য, ২০০৪ সালে প্রথমবার আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে, ২০১১ সালে দলের সমর্থন না পেয়ে, ২০১৫ সালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যবধানে তিনি মেয়র নির্বাচিত হন । সর্বশেষ এবার ২০২১ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় চতুর্থবারের মতো মেয়র নির্বাচিত হতে যাচ্ছেন।

বার্তা প্রেরক
এইচ এম জসিম উদ্দিন
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত