spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৯:৩৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশতাহেরপুর পৌরসভার আবারো ও নৌকার মাঝি চূড়ান্ত হলেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ

তাহেরপুর পৌরসভার আবারো ও নৌকার মাঝি চূড়ান্ত হলেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ





রাজশাহী বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা নির্বাচনে আবারও দলীয় মনোনয়ন পেয়েছেন বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার   আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উদীয়মান তরুণ  রাজনীতিবিদ বর্তমান মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। সূত্রে জানা গেছে ১৩ই জানুয়ারি ২০২১ (বুধবার) বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয় ‌। ওই সভায় বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার বর্তমান মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ কে দলের চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

এই প্রসঙ্গে অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, দলীয় মনোনয়ন দেওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাচ্ছি। সাথে সাথে এলাকার জনসাধারণের কাছে  দোয়া ও ভোট প্রার্থনা করছি। স্থানীয় সূত্রে জানা যায়, তাহেরপুর পৌরসভার সৎ যোগ্য প্রার্থীই হচ্ছেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

তাকে তাহেরপুর পৌরসভার আবারো মেয়র প্রার্থী হিসেবে মনোনীত করাই মানোনীনয় প্রধানমন্ত্রী ও বাগমারা আসনের মাননীয় সংসদ ইন্জিঃ মোঃ এনামুল হক কে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী। তাই আগামীতে এই ধারনের নেতা যেন তাহেরপুর পৌরবাসির জন্য আবারো নির্বাচিত করা হয়  এটাই স্থানীয় এলাকাবাসীর প্রাণের দাবি। আগামী ১৪ ফ্রেরুয়ারী নৌকা মার্কা কে বিজয় করবেন এমনটাই ব্যক্ত তাহেরপুর পৌরবাসি। প্রসঙ্গত, তাহেরপুর পৌরসভা নির্বাচন আগামী ১৪ই ফেব্রুয়ারি ২০২১ইং তারিখে অনুষ্ঠিত হবে।

বার্তা প্রেরক
মোঃ সাইফুল ইসলাম
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত