spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৯:২৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসারাদেশফেনীতে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

ফেনীতে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক





ফেনীর মহিপাল এলাকায় মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে অভিযান চালিয়ে ১৪৮ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়। ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী একটি সাদা পিকআপযোগে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্রগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। র‌্যাবের একটি দল মহিপালস্থ সুজন হোটেলের সামনে ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে। এসময় সন্দেহজনক একটি সাদা রংয়ের পিকআপকে থামানোর সংকেত দিলে পিকআপটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় র‍্যাব পিকআপসহ ৩ ব্যক্তিকে আটক করে। আটককৃতরা হলেন- মো. মিজান (চালক) (৩০), মো. মামুন (২৭), উভয় পিতা ইসমাইল, সাং উত্তর ষোলকিয়া, থানা ও জেলা নোয়াখালী, মো. ওহিদুল্লাহ (৩০), পিতা মো. রহমতুল্লাহ, সাং হাজিপুর (১৪ নং হাজিপুর ইউপি), থানা বেগমগঞ্জ, জেলা নোয়াখালী। সাদা পিকআপটির চালকের বসার সিটের নীচে বিশেষ কৌশলে রাখা একটি প্লাস্টিকের সাদা বস্তার ভিতরে ১৪৮টি প্লাস্টিকের ফেনসিডিলের বোতল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লাখ ৪৮ হাজার টাকা। আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত