রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, সকাল ৭:৪৮

প্রচ্ছদ সারাদেশ মাদারীপুর পৌর নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী খালিদ হোসেন ইয়াদ বিজয়ী

মাদারীপুর পৌর নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী খালিদ হোসেন ইয়াদ বিজয়ী


মাদারীপুর পৌরসভা নির্বাচনে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী খালিদ হোসেন ইয়াদ। তিনি ভোট পেয়েছেন ২২ হাজার উনষাট। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব বিএনপি মনোনিত প্রার্থী জাহান্দার আলী জাহান ভোট পেয়েছেন ৫ হাজার দুইশ ছাপান্ন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২,৩ নং ওয়ার্ডে সাইয়েদা সালমা এবং ৪,৫,৬, নং ওয়ার্ডে বিনু বেগম এবং ৭,৮,৯ নং লিজা আক্তার বিজয়ী হয়েছেন। এছাড়াও কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে এনায়েত হোসেন মৃধা, ২ নং ওয়ার্ডে সাইদুল বাসার টফি, ৩ নং ওয়ার্ডে রাজিব মাহমুদ কাওছার ৪ নং ওয়ার্ডে সিরাজুল আলম খান, ৫ নং ওয়ার্ডে রেজাউল হক, ৬ নং ওয়ার্ডে সিদ্দিক তালুকদার, ৭ নং ওয়ার্ডে হাই বেপারী,৮ নং ওয়ার্ডে বাসার বেপারী এবং ৯ নং ওয়ার্ডে আয়ুব খান বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান এই ফল ঘোষণা করেছেন। তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে।

উল্লেখ্য, মাদারীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের ২১টি ভোট কেন্দ্রে মোট ভোটার ৫১ হাজার ৭শ’ ৭৮ জন ভোটার রয়েছে। এরমধ্যে পুরুষ ভোটার ২৪ হাজার ৭শ’ ২৩ জন ও নারী ভোটারের সংখ্যা ২৬ হাজার ৭শ’ ৫৫ জন।

নির্বাচন অফিস জানান, মাদারীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন এবং কাউন্সিলর পদে ৩৬ জন প্রতিদ্ব›িদ্বতা করছেন।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত

কিস্তি নিচ্ছে এনজিও গুলো, কর্মসংস্থান বন্ধ বিপাকে নিন্মআয়ের মানুষ

The post কিস্তি নিচ্ছে এনজিও গুলো, কর্মসংস্থান বন্ধ বিপাকে নিন্মআয়ের মানুষ appeared first on নগর সংবাদ - নগরের সব খবর সবার আগে.

নওগাঁয় মৃদু ভূমিকম্প অনুভূত

The post নওগাঁয় মৃদু ভূমিকম্প অনুভূত appeared first on নগর সংবাদ - নগরের সব খবর সবার আগে.

দিনাজপুর প্রেসক্লাবে ৩০ বছর ধরে বসবাসকৃত বসতভিটা রক্ষা ও হয়রানী বন্দের দাবীতে সংবাদ সম্মেলন

The post দিনাজপুর প্রেসক্লাবে ৩০ বছর ধরে বসবাসকৃত বসতভিটা রক্ষা ও হয়রানী বন্দের দাবীতে সংবাদ সম্মেলন appeared first on নগর সংবাদ - নগরের সব...