spot_img
spot_img

বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮, বিকাল ৪:৩৩

প্রচ্ছদশীর্ষ সংবাদবাগেরহাটে অপপ্রচারের বিরুদ্ধে ইকোপার্ক কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন

বাগেরহাটে অপপ্রচারের বিরুদ্ধে ইকোপার্ক কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন

বাগেরহাটের চন্দ্রমহল ইকো পার্কের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছে পার্ক কর্তৃপক্ষ। শুক্রবার সকালে পার্কের মালিক শিল্পপতি সৈয়দ আমানুল হুদার পক্ষে ব্যবস্থাপক মহব্বত আলী চাকলাদার সংবাদ সম্মেলন করে অপপ্রচারের প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পার্কের ব্যবস্থাপক মহব্বত আলী চাকলাদার বলেন, বাংলাদেশী মানুষদের বিনোদনের ব্যবস্থা করতে ভারতের তাজমহলের আদলে চন্দ্রমহল নির্মাণ করেন শিল্পপতি সৈয়দ আমানুল হুদা। চন্দ্রমহল ঘিরে আমরা সুস্থ্য বিনোদনের সব ধরণের ব্যবস্থা করেছি।হারানো দিনের বিভিন্ন ঐতিহ্যসহ দৃষ্টিনন্দন চন্দ্রমহলের সুনাম রয়েছে।প্রতিদিনই যুবক, বৃদ্ধ, শিশু-কিশোরসহ নানা বয়স ও শ্রেণি পেশার মানুষ এই পার্কে আসেন। তাদের অবসর সময় কাটিয়ে নির্মল আনন্দ নিয়ে ফিরে যান। কিন্তু কিছু অসাধু মানুষ আমাদের পার্ক সম্পর্কে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচার করছে। জমি দখল, ঝুপরি ঘর থৈরি করে অনৈতিক কাজের সুযোগ প্রদানসহ নানা অপপ্রচার চালাচ্ছে তারা।আমরা এসব অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

তিনি আরও বলেণ, সুষ্ঠ বিনোদনের জন্য যা যা প্রয়োজন সবই চন্দ্রমহলে রয়েছে। এখানে কোন প্রকার অনৈতিক কাজের সুযোগ নেই। ২০০৯ সালে বাগেরহাট সদর উপজেলার রনজিৎপুর গ্রামে ২১ একর জমির উপর ইকো পার্ক তৈরি করেন শিল্পপতি সৈয়দ আমানুল হুদা।এই পার্কে ভারতের তাজমহলের আদলে তৈরি চন্দ্রমহল, দেশি-বিদেশী ঐতিহ্যবাহী বিভিন্ন ও ভাস্কর্য্ রয়েছে।এছাড়া বড় বড় পুকুরে মাছ ও পুকুর পাড়ে বিভিন্ন ফুল ফলের গাছ রয়েছে।নির্দিষ্ট ফি পরিশোধ সাপেক্ষে এখানে ভ্রমনের সুযোগ রয়েছে সাধারণ মানুষের।

বার্তা প্রেরক
তানজীম আহমেদ
বাগেরহাট প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত