spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:০২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশীর্ষ সংবাদবাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা

বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা

র‌্যাবের ভেজাল বিরোধী অভিযানে বাগেরহাটে বেকারি ও মিস্টি তৈরির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ ও অনুমোদনহীন ভাবে পণ্য উৎপাদনের অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (০৩ জানুয়ারী) দুপুরে বাগেরহাট সদর উপজেলার কাঠালতলা এলাকায় বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার আজিজুল কবির ভ্রাম্যমান আদালতের বিচারক হিসেবে এই জরিমানার আদেশ প্রদান করেন।

র‌্যাব-৬ এর নেতৃত্বে পরিচালিত এ অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদনের অপরাধে সুন্দরঘোনা এলাকার নুসরাত ফুড বেকারির মালিক রফিক মোল্লাকে ৪০ হাজার টাকা, একই এলাকার রথী বেকারির মালিক শেখ আব্দুর রশীদকে ২০ হাজার টাকা এবং রণবিজয়পুর এলাকায় মিষ্টান্ন ভান্ডার নামের একটি মিস্টির দোকানের মালিক দেলোয়ার হোসেনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় র‌্যাব-৬ এর পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, বিএসটিআই খুলনার পরিদর্শক মোঃ রাকিবুল হাসান, র‌্যাব ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও ভ্রাম্যমান আদালতের বিচারক আজিজুল কবির বলেন, ভোক্তাদের স্বাস্থ্যকর খাবার নিশ্চিত করতে জেলা প্রশাসন বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে আসছে। এই ধারাবাহিকতায় র‌্যাবের সহযোগিতায় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমোদন ছাড়া পণ্য তৈরীর অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

র‌্যাব-৬ এর কর্মকর্তা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য তৈরির অভিযোগে তিনটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমদনহীন ভাবে পণ্য উৎপাদনসহ নানা অপরাধে প্রতিষ্ঠান তিনটিকে জরিমানা করা হয়েছে। স্বাস্থ্যকর খাদ্য নিশ্চিতের জন্য র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বার্তা প্রেরক
তানজীম আহমেদ
বাগেরহাট প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত