spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৭:০০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদকোর্ট কাচারীকসমেটিকসের কৌটায় স্বর্ণ : যাত্রীকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

কসমেটিকসের কৌটায় স্বর্ণ : যাত্রীকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি




ব্যাগের ভেতরে থাকা চারটি কসমেটিকসের কৌটার মধ্যে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ১৬টি স্বর্ণবারসহ (মূল্য আনুমানিক ৯২ লাখ টাকা) গ্রেফতার বিমানযাত্রী মো. জসিমকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

রোববার (১৯ জুলাই) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। বিমানবন্দর থানায় স্বর্ণ উদ্ধারের মামলায় তাকে দশ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তাকে অনুমতি দেন।

গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির একপর্যায়ে শনিবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে জেদ্দা থেকে আসা এসভি৩৮০৮ ফ্লাইটের মোহাম্মদ জসিম নামের ওই যাত্রীকে আটক করে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ দল। তার কাছে প্রায় ৯২ লাখ ৫০ হাজার টাকা মূল্যের এক কেজি ৮৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত