spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৭:৫৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঢাকা স্টক এক্সচেঞ্জময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে ইজিবাইক ছিনতাই

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে ইজিবাইক ছিনতাই





জানা যায়, গত সোমবার(০৭/০৯/২০২০)তারিখে  সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে এই ঘটনাটি ঘটে উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বর এর বিপরীতে । ভুক্তভোগী ইজিবাইক চালক মোঃহিমেল মিয়া, সে নান্দাইল থানাধীন সাভার পূর্ব পাড়া গ্রামের মোঃছাদেক মিয়ার ছেলে।

 

ভুক্তভোগী জানান,তাকে কানারামপুর বাজার থেকে রিজার্ভের কথা বলে ঈশ্বরগঞ্জ পরিষদে নিয়ে যায় পরে সকালের নাস্তা খাওয়ার কথা বলে জোরপূর্বক ভাবে তাকে বিস্কুট ও পানির সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে  উক্ত ব্যক্তিকে অজ্ঞান করে ইজিবাইকটি ছিনতাই করা হয়।

পরবর্তীতে ভুক্তভোগী ঈশ্বরগন্জ

থানায়(১০/০৯/২০২০)তারিখে একটি সাধারণ ডাইরি করে।

 

বিষয়টি ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃজাকির হোসেনকে জানানো হলে তিনি বলেন উক্ত  ঘটনাটির  সিসি টিভি ফুটেজ দেখে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত