spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ১০:০০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঢাকা স্টক এক্সচেঞ্জচট্রগ্রাম থেকে যাত্রীবেশে ছিনতাইকৃত প্রাইভেটকার সোনাগাজীতে উদ্ধার, গ্রেপ্তার -৩

চট্রগ্রাম থেকে যাত্রীবেশে ছিনতাইকৃত প্রাইভেটকার সোনাগাজীতে উদ্ধার, গ্রেপ্তার -৩





চট্টগ্রামের পাঁচলাইশ থেকে যাত্রীবেশে ছিনতাইকৃত একটি প্রাইভেটকার স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার করেছে ফেনীর সোনাগাজী মডেল থানার পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- বান্দরবান জেলার বান্দরবান সদর থানার উজানী পাড়া গ্রামের সজিব বড়ুয়ার ছেলে সুমন বড়ুয়া (২১), নোয়াখালী জেলার সুধারাম থানার মতিপুর গ্রামের মো. জাফরের ছেলে মো. রাজিব হোসেন ইমন (২০) ও একই থানার করিতলা গ্রামের আবুল হাসানের ছেলে আরিফুর রহমান (১৯)।

পুলিশ জানায়, নোয়াখালী যাওয়ার কথা বলে বুধবার সন্ধ্যা সাতটার দিকে চট্রগ্রামের পাঁচলাইশ থেকে একটি প্রাইভেটকার (চট্রো-মেট্রো-চ-১২-৬৭৭৯) ভাড়া করে তিন যুবক। তারা সোনাগাজী-দাগনভূঁঞা উপজেলার সীমান্ত এলাকা ফাজিলের ঘাট রোডের নির্জন স্থানে পৌঁছলে রাত ৯টার দিকে চালক খোরশেদ আলমের গলায় ও মুখে গামছা বেঁধে তাকে গাড়ি থেকে রাস্তায় ফেলে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে খবর দিলে পুলিশ, ছাত্রলীগের নেতাকর্মী ও স্থানীয় এলাকাবাসী উপজেলার ডাকবাংলা, কাজীরহাট, কুঠিরহাটসহ কয়েকটি সড়কে পাহারা বসায়। বিষয়টি আঁচ করতে পেরে রাত ১০টার দিকে মঙ্গলকান্দি ইউনিয়নের বখতার মুন্সি বাজার এলাকায় প্রাইভেটকারটি রেখে তিন ছিনতাইকারী পালিয়ে যায়। গাড়ি চালকের দেয়া তথ্য মতে প্রাইভেটকারটি সনাক্ত করে উদ্ধার করা হয়। গাড়ি চালক খোরশেদ আলম চট্রগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার উত্তর নিছিন্দা গ্রামের মৃত নূর আলমের ছেলে।

পুলিশ এলাকাবাসীকে সাথে নিয়ে রাতভর অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের একটি জঙ্গল থেকে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে গাড়ির মালিক পাঁচলাইশ এলাকার ইকবাল হোসেন ভূঁঞা বাদি হয়ে বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত তিন ছিনতাইকারীর নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত