spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৭:০৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঢাকা স্টক এক্সচেঞ্জদেশে দল হিসেবে একমাত্র টিকে থাকবে শুধু আওয়ামী লীগ ও জাতীয় পার্টি-...

দেশে দল হিসেবে একমাত্র টিকে থাকবে শুধু আওয়ামী লীগ ও জাতীয় পার্টি-  লে: জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি


ফেনী জেলা জাতীয় পার্টির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে শহরের ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় জেলা কমিটির আহবায়ক ও জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোতাহের হোসেন চৌধুরী রাশেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী- ৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা কমিটির উপদেষ্টা লে: জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,দেশে দল হিসেবে একমাত্র টিকে থাকবে শুধু আওয়ামী লীগ ও জাতীয় পার্টি। বিএনপি একটি রুগ্ন দলে পরিনত হয়েছে, তারা সুসংগঠিত দল নয়। তিনি আরো বলেন,শক্তি সঞ্চয় করলে জাতীয় পার্টি একটি শক্তিশালী দলে পরিনত হবে। তিনি বলেন,দলের শৃঙ্খলা যে ভঙ্গ করবে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

জেলা কমিটির যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য এম,এম, ইকবাল আলমগীরের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনী জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ভি,পি জহির উদ্দিন মজুমদার,আবদুল ওয়াদুদ,ইউসুফ আলী,হাজী আবু সুফিয়ান, মজিবুর রহমান বাবুল, সিনিয়র সদস্য আবু তাহের মিয়াজী,সহিদ উল্লাহ সহিদ,মিজানুর রহমান।

এতে আরো বক্তব্য রাখেন দাগনভূঁঞা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট কাজী রবিউল হক রবি,ফেনী সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আজিজুল রসুল মিলন,ফেনী জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক খোন্দকার নুর নবী,জেলা জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক ফারজানা আইরিন,জেলা জাতীয় যুব সংহতির সভাপতি রেজাউল গনি পলাশ,পরশুরাম উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম,ছাগলনাইয়া পৌর জাতীয় পার্টির আহবায়ক সাখাওয়াত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির হাতে ফুলের তোড়া দিয়ে অবসর প্রাপ্ত সেনা সদস্যের একটি দল ও সোনাগাজীর একটি দল জাতীয় পার্টিতে যোগদান করেন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত