spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৯:১৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঢাকা স্টক এক্সচেঞ্জমোরেলগঞ্জে ডাকাতির প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম, এলাকাবাসীর মানববন্ধন

মোরেলগঞ্জে ডাকাতির প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম, এলাকাবাসীর মানববন্ধন





বাগেরহাটের মোরেলগঞ্জে ডাকাতির প্রতিবাদ ও মামলা করার সন্দেহে থানা থেকে ফেরার পথে মোঃ জিয়া বক্স নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা।এ ঘটনায় হামলাকারীদের আটককরে বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী বাজারে কয়েকশ এলাকাবাসী এই মানববন্ধনে অংশ নেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধিরাও মানববন্ধনে অংশ নিয়ে দ্রুত অপরাধিদের আটক করে বিচারের আওতায় আনার দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য দেন, চিংড়াখালী ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ সোহেল খান, সংরক্ষিত নারী ইউপি সদস্য জাহানারা বেগম, সাবেক ইউপি সদস্র আলম তাজ বেগম, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক হাওলাদার, আহত জিয়া বক্সের বাবা মোঃ মোশারেফ বক্স, ভাই কামরুল ইসলাম, জিয়ার মা, বোনসহ স্থানীয় অনেকে। বক্তারা বলেন, সম্প্র্রতি হাওয়া বেগমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। মামলা করার জন্য হাওয়া বেগমের সাথে মোরেলেগঞ্জ থানায় যায় দিন মজুর জিয়া বক্স। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সালাম শিকদারের নির্দেশে রুমান শিকদার, সুমন শিকদার, রিপন বক্স, রাসেল হাওলাদার বাবুল হাওলাদার, মনির খানসহ কয়েকজন জিয়ার উপর হামলা করে।

এ সময় জিয়ার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কোপাই এবং পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। পরবর্তীতে জিয়াকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল, পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জিয়া এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।এ ঘটনায় জিয়ার ভাই কামরুল ইসলাম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করলেও পুলিশ কেউকে আটক করেনি।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত