spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:৪২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঢাকা স্টক এক্সচেঞ্জধুনটে মেয়ের ধর্ষকদের ফাঁসি চেয়ে বাবার একক মানববন্ধন

ধুনটে মেয়ের ধর্ষকদের ফাঁসি চেয়ে বাবার একক মানববন্ধন





বগুড়ার ধুনট উপজেলায় মেয়ের সংঘবদ্ধ ধর্ষকদের ফাঁসির দাবিতে একক মানববন্ধন কর্মসূচি পালন করেছেন হতদরিদ্র অসহায় এক বাবা। এসময় মুখে কালো কাপড় বেঁধে, বুক বরাবর হাতে ঝুলানো পোষ্টার নিয়ে এক ঘন্টা সময় ধরে নির্বাক দাড়িয়ে থাকতে দেখা যায় তাকে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে ধুনট শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে দাড়িয়ে একক মানববন্ধন করেন তিনি।

এ সময় তিনি কারো সাথে কথা না বললেও উপস্থিত গণমাধ্যমকর্মীদের সাথে সইচ্ছাই কথা বলেন। তিনি জানান, আমার মেয়ে (১২) স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করে। আমি জীবিকার তাগিদে স্ত্রীকে নিয়ে ঢাকায় অবস্থান করি। আমার মেয়ে গ্রামে তার দাদা-দাদির নিকট থাকতো। গত ৬ জুন রাত ১০টার দিকে আমার মেয়ে তার দাদার ঘরে টিভি দেখছিল। এ সময় তার দাদা দাদি কেউ বাড়িতে ছিলেন না।

এ সুযোগে আমার প্রতিবেশী উপজেলার রুদ্রবাড়িয়া গ্রামের মজিদ শেখের ছেলে ফজল ও তার ছোট ভাই নয়ন ঘরে ঢুকে আমার মেয়েকে ধর্ষণ করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছি। পুলিশ দুই ভাইকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছেন। এই মামলায় ধর্ষক দুই ভাইয়ের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল হয়েছে।

তিনি আরো জানান, আসামী পক্ষের লোকজন মামলা তুলে নেওয়ার জন্য নানা ভাবে হুমকি দিচ্ছে। তাদের ভয়ে মেয়েটিকে গ্রামের বাড়ি থেকে ঢাকায় নেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। আসামীর পক্ষ আমার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করেছে। দ্রæত বিচারের মাধ্যমে আসামীদের ফাঁসি চাই। ফাঁসির দাবি করে ছাপানো পোষ্টার গুলো তিনি বগুড়া জেলা আদালত প্রাঙ্গনসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে লাগিয়েছেন।

বার্তা প্রেরক
ফজলে রাব্বী মানু
ধুনট (বগুড়া) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত