spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৭:৩৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঢাকা স্টক এক্সচেঞ্জচার(৪)মামলার আসামি ও যুব লীগ নেতা একই মামলায় গ্রেপ্তার

চার(৪)মামলার আসামি ও যুব লীগ নেতা একই মামলায় গ্রেপ্তার





বগুড়ার  ধুনট উপজেলায়  যুবলীগ নেতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ধুনট পৌর এলাকার দক্ষিণ অফিসারপাড়ার ঠিকাদার মোহাম্মাদ আলীর ছেলে উপজেলা যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গোলাম মুহিত চান (৩৫) ও একই এলাকার ফজর আলীর ছেলে মাদক ব্যবসায়ী শাহাদত হোসেন (৪৮)।ধুনট উপ‌জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খানকে পিটিয়ে আহত করার মামলায় তা‌দের গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে।

 

শুক্রবার (৩০ অক্টোবর) দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাঁদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে দক্ষিণ অফিসারপাড়ার নিজ নিজ বাসা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, যুবলীগ নেতা গোলাম মুহিত চানের বিরুদ্ধ আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম খানকে পেটানোসহ ২০০৫ ও ২০২০ সালের দুটি মামলা রয়েছে। এ ছাড়া শাহাদত হোসেনের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকে পেটানো, মাদক, জুয়া ও বিশেষ ক্ষমতা আইনে ২০১৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত চারটি মামলা রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, একাধিক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় দুই আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

বার্তা প্রেরক
ফজ‌লে রাব্বী মানু
ধুনট,বগুড়া প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত