spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৭:১৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঢাকা স্টক এক্সচেঞ্জইন্সপেক্টর পদে পদোন্নতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান

ইন্সপেক্টর পদে পদোন্নতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান





সাব ইন্সপেক্টর থেকে ইন্সপেক্টর পদে পদন্নোতি পেলেন চৌকশ পুলিশ অফিসার মাহফুজুর রহমান। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে ২০০৮ সালে মাষ্টার্স পাশ করেন। এরপর ২০১০ সালে ৩২ তম ব্যাচে বাংলাদেশ পুলিশ বাহিনীতে ভর্তি হন।

সারদা পুলিশ ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শেষে প্রথমে কুষ্টিয়ার দৌলতপুর থানায় পিএসআই হিসেবে যোগদান করেন। পরে কুষ্টিয়ার ইবি থানা ও ঝিনাইদহের শৈলকুপা থানায় সেকেন্ড অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এরপর র‌্যাব হেড কোয়ার্টারে যোগদান করে সুনামের সাথে দায়িত্ব পালনের পর ঝিনাইদহ ডিবি পুলিশে যোগদান করেন। ডিবি পুলিশে কর্মরত অবস্থায় তিনি ইন্সপেক্টর পদে পদন্নোতি প্রাপ্ত হয়েছেন। রোববার দুপুরে তাকে ইন্সপেক্টর (নিরস্ত্র) ব্যাচ পরিয়ে দেন ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।

চাকুরি জীবনে মাহফুজুর রহমান বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন চৌকশ পুলিশ অফিসার হিসেবে দায়িত্ব পালন করে এসেছেন। তার পদন্নোতিতে বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বার্তা প্রেরক
মনিরুজ্জামান সুমন
ঝিনাইদহ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত