spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৮:৩১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঢাকা স্টক এক্সচেঞ্জএকমাত্র ব্রিজের বেহাল দশা

একমাত্র ব্রিজের বেহাল দশা





দিনাজপুরের বিরামপুরে একমাত্র ব্রিজের বেহাল দশা। বিরামপুর পৌরসভার ১নং ওয়ার্ডের দেবীপুর রেলগেট নামক স্হানে একমাত্র ব্রিজটির বেহাল দশা দেখার যেন কেউ নেই । বিরামপুর শহর থেকে বের হয়ে দিনাজপুর মহাসড়কে ওঠার একমাত্র বাইপাস সড়ক এটি। শহরে কোন কারণে যদি যানজটের সৃষ্টি হয়, তখন জরুরী যানবাহন গুলি এই পথ দিয়ে বিরামপুর শহর থেকে বের। এই ব্রিজটি দীর্ঘদিন সংস্কারের অভাবে বর্ষা মৌসুমে পানির স্রোতে  ব্রিজের নিচের দিকের ইটের দেয়ালের একাংশ ভেঙে গেছে।

এখনো এই ব্রিজের উপর দিয়ে ইট,বালি, মাটি ইত্যাদি জীবনের ঝুকি  নিয়ে শত শত যানবাহন পারা পার হয়। যে কোন সময় এই ব্রিজটি ভেঙে, ঘটতে পারে বড় ধরনের দূর্ঘনা। তাই এলাকাবাসীর দীর্ঘদিনের  চাওয়া অতি দ্রুত ব্রিজটি ভেঙে নতুন নির্মাণ করা হলে এই এলাকাবাসী নির্ভয়ে ব্রিজের উপর দিয়ে পারাপার হতে পারে।

বার্তা প্রেরক
মাসুদ রানা
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত