spot_img
spot_img

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, রাত ৮:৪৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশিক্ষাঙ্গনপ্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ লাখ টাকা দিল ইবি

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ লাখ টাকা দিল ইবি




করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে ১৫ লাখ টাকা দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। রোববার (১০ মে) বেলা ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তেজগাঁও কার্যালয় ও গণভবনে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

চেক হস্তান্তর অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন ইবি উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। এ সময় তিনি উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহীনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহাকে পরিচয় করিয়ে দেন।

তিনি বিশ্ববিদ্যালয়কে ৫৩৭ কোটি টাকার মেগা প্রকল্প অনুমোদনের জন্য ইবি পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়া করোনা সঙ্কটকালীন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী কর্তৃক তহবিল গঠন করে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানো, কুষ্টিয়ার পিসিআর ল্যাবে করোনা টেস্টে বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের কারিগরি সহায়তা প্রদান, ক্যাম্পাস ও আশপাশের এলাকায় করোনা মোকাবিলায় সরঞ্জামাদি প্রদানসহ বিশ্ববিদ্যালয়ের গৃহীত বিভিন্ন কর্মকাণ্ডের কথা প্রধানমন্ত্রীকে অবহিত করেন ভিসি। এ সময় প্রধানমন্ত্রী উপাচার্যের বক্তব্য শুনে গৃহীত সব কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত