রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, রাত ৪:২৩

প্রচ্ছদ আন্তর্জাতিক হাসপাতাল ছেড়ে ট্রাম্প বললেন, করোনাকে ভয় পাবেন না

হাসপাতাল ছেড়ে ট্রাম্প বললেন, করোনাকে ভয় পাবেন না




WASHINGTON, DC – OCTOBER 05: U.S. President Donald Trump removes his mask upon return to the White House from Walter Reed National Military Medical Center on October 05, 2020 in Washington, DC. Trump spent three days hospitalized for coronavirus. Win McNamee/Getty Images/AFP


করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে তিন দিন চিকিৎসা নিয়ে হোয়াইট হাউসে ফিরে এসেছেন ডোনাল্ড ট্রাম্প। এই ভাইরাসে বিশ্বে জুড়ে দশ লাখের বেশি মানুষের প্রাণহানি হলেও মার্কিন প্রেসিডেন্টের মতে, ভাইরাসটিকে ভয় পাওয়ার কিছু নেই।

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরে আসেন ট্রাম্প, যেখানে সম্প্রতি সময়ে তার বেশ কয়েকজন সহযোগী ও স্টাফ কভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। প্রেসিডেন্ট ভবনে ফিরে বারান্দায় দাঁড়িয়ে অভিবাদন জানানোর সময় মাস্কও ভুলে ফেলেন ট্রাম্প।

হাসপাতাল ছাড়ার আগে নিজেদের পরিস্থিতি জানিয়ে ট্রাম্প টুইটারে লিখেছেন, তিনি ‘খুব ভালো বোধ করছেন’। সেই সঙ্গে দেশবাসীর উদ্দেশে লিখেছেন- “কভিডকে ভয় পাবেন না। এটাকে আপনাদের জীবনে আধিপত্য বিস্তার করতে দেবেন না।”

“আমি কুড়ি বছর আগের চেয়েও ভালো বোধ করছি!! দ্রুতই নির্বাচনী ক্যাম্পেইনে ফিরব!!!”

গত বছরের শেষ দিকে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনা মহামারিতে বিশ্বে সবচেয়ে বেশি পর্যুদস্ত দেশ হলো যুক্তরাষ্ট্র। বৈশ্বিক আক্রান্ত ও মৃত্যুর উভয় তালিকাতেই শীর্ষে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশটি। আক্রান্ত ছাড়িয়েছে ৭৬ লাখ, মৃত্যু ২ লাখ ১৫ হাজার।

অথচ দেশবাসীকে এই ভাইরাসকে ভয় না পেতে আহ্বান জানালেন ট্রাম্প। ফলে নিজে আক্রান্ত হওয়ার পরও এই মহামারি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের গুরুত্ব নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত