spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:১৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদআন্তর্জাতিকজোকার সেজে রেল স্টেশনে ছুরি হামলা, আহত ১০

জোকার সেজে রেল স্টেশনে ছুরি হামলা, আহত ১০

হ্যালোউইনের দিন ব্যাটম্যান সিরিজের জোকার চরিত্র সেজে এক ব্যক্তির ছুরি হামলায় কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছেন। জাপানের টোকিওর অন্যতম ব্যস্ত ট্রেন লাইন কেইয়ো স্টেশনে আকস্মিক এই ছুরি হামলার ঘটনা ঘটে। ঘটনার কিছুক্ষণের মধ্যেই পুলিশ হামলাকারীকে আটক করতে সক্ষম হয় বলে জানিয়েছে আনন্দবাজার।

প্রত্যক্ষদর্শীদের দাবি, শুধু ছুরি নিয়ে হামলা চালিয়েই থামেনি অভিযুক্ত, তরল কিছু একটা ছড়িয়ে ট্রেনে আগুন লাগানোরও চেষ্টা করেছিল সে। টুইটারে ছড়িয়ে পড়া কয়েকটি ভিডিওতে তার প্রমাণ মিলেছে। এতে দেখা যায়, হঠাৎ ট্রেনের একটি কক্ষ থেকে ছুটে বেরিয়ে আসছেন কয়েকজন যাত্রী। কয়েক সেকেন্ডের মধ্যে একটা ছোটখাটো বিস্ফোরণের জেরে আগুন ধরে যায় ওই ট্রেনটিতে। বিস্ফোরণ থেকে প্রাণ বাঁচাতে কয়েকজন যাত্রীকে ট্রেনের জানলা দিয়েও বাইরে বেরোনোর চেষ্টা করতে দেখা গিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহতদের মধ্যে অনেকেই এটিকে হ্যালোউইন নিয়ে কোনো মজা ভেবেছিলেন। এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘ভেবেছিলাম হ্যালোউইন সম্পর্কিত কোনো ঘটনা। তার পর দেখলাম হুড়োহুড়ি পড়ে গেছে। দেখি একজন হাতে ছুরি নিয়ে ধীর গতিতে আমাদের দিকে এগিয়ে আসছে। ছুরিটিতে টাটকা রক্ত লেগে ছিল।’ অভিযুক্তের ছুরির আঘাতে জ্ঞান হারান এক বৃদ্ধ। তার অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছে।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত