spot_img
spot_img

বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১:০৯

প্রচ্ছদমন্ত্রণালয়দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে: শিল্প প্রতিমন্ত্রী

দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে: শিল্প প্রতিমন্ত্রী




করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, যতদিন করোনা পরিস্থিতি থাকবে ততদিন সরকারের মানবিক ত্রাণ সহায়তা কর্মসূচি চলমান থাকবে। আজ রাজধানীর মিরপুরের অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা পরিচালনার জন্য কাফরুল থানাকে নিকট ৩শ’ ব্যাগ খাদ্য প্রদানকালে সংক্ষিপ্ত বক্তৃতায় শিল্প প্রতিমন্ত্রী একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আসন্ন ঈদুল ফিতরে আয়-রোজগারহীন অসহায় মানুষ যাতে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে সেজন্য তাদেরকে বিশেষ উপহারসামগ্রী প্রদান করা হচ্ছে। তিনি বলেন, করোনা পরিস্থিতি হতে উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সরকার সার্বক্ষণিকভাবে তৎপর রয়েছে। অর্থনীতির সকল খাতের জন্য জননেত্রী শেখ হাসিনা ঘোষিত প্রায় ১ লক্ষ কোটি টাকার প্রণোদনা প্যাকেজের বাস্তবায়ন প্রক্রিয়া এরইমধ্যে শুরু হয়েছে।

শিল্প প্রতিমন্ত্রী এ সময় প্রণোদনার অর্থের কোন প্রকার অনিয়ম-দুর্নীতি না হয়, সে বিষয়ে সকলকে সচেতন থাকার আহ্বান জানান। পরে, শিল্প প্রতিমন্ত্রী পক্ষ হতে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামানের নিকট নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্যের ৩শ’ ব্যাগ হস্তান্তর করা হয়।

বার্তা প্রেরক,
এ এইচ এম মাসুম বিল্লাহ
সিনিয়র তথ্য অফিসার শিল্প মন্ত্রণালয় ঢাকা
মোবাইল -০১৭৫৪-০৬৮৫২০







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত