spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৮:২৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকায় সাতক্ষীরার মহিলা আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার

সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকায় সাতক্ষীরার মহিলা আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার





ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দিয়ে অন্যের বাড়ি ভাঙচুর, লুট-পাট ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকায় সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ থেকে অ্যাডভোকেট শাহানাজ পারভিন মিলিকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাতক্ষীরা জেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট ফরিদা আক্তার বানু ও সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো জানানো হয়েছে, অ্যাডভোকেট শাহানাজ পারভিন মিলি জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদ ব্যবহার করে জেলাব্যাপী সংগঠন বিরোধী ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলেন। বার বার মৌখিকভাবে তাকে সতর্ক করা হলেও কোনো পরিবর্তন লক্ষ্য করা যায়নি। এ জন্য কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নির্দেশ মোতাবেক শাহনাজ পারভিন মিলিকে জেলা মহিলা আওয়ামী লীগের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

তথ্যানুসন্ধানে জানা গেছে, গত শনিবার বিকালে সাতক্ষীরা সদরের পরানদহ গ্রামে ট্রলি চালক আলমের বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনায় সাতক্ষীরা বেস্ট টিমের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী মহিলা আওয়ামী লীগ নেত্রী অ্যাডভোকেট শাহানাজ পারভিন মিলি জড়িত। এ ঘটনায় গত রবিবার রাতে সদর থানায় পাঁচজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়। দোষীদের গ্রেপ্তারের দাবিতে সোমবার সাতক্ষীরা সদরের পরানদহ গ্রামে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এদিকে, সোমবার রাতে গোয়েন্দা পুলিশ অ্যাডভোকেট শাহনাজ পারভীন মিলি ও তার স্বামী মোস্তাফিজুর রহমানকে সাতক্ষীরা নিউ মার্কেট মোড় থেকে গ্রেপ্তার করে। মঙ্গলবার তাদের ডোপ টেস্ট করা হয়। টেস্টে মোস্তাফিজুর রহমান উচ্চ মাত্রায় মাদকাসক্ত বলে প্রমাণিত হয়। আর মানুষকে ফেসবুক লাইভের মাধ্যমে সম্মানহানি করানোসহ নানা অপকর্মের প্রাথমিক প্রমাণ পাওয়ায় এ্যডভোকেট শাহনাজ পারভীন মিলির নামে আইসিটি আইনে আরো একটি মামলা দায়ের করা হয়। মাদকাসক্তের কারণে স্বামী মোস্তাফিজুরের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানা পুলিশ জানায়।

সাতক্ষীরার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা মো. সালাউদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে আরো তদন্ত চলছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বার্তা প্রেরক
মোঃখলিলুর রহমান
সাতক্ষীরা প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত