spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:৩৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়রামগঞ্জে স্বেচ্ছাসেবী ঐক্য ফোরামের আত্মপ্রকাশ

রামগঞ্জে স্বেচ্ছাসেবী ঐক্য ফোরামের আত্মপ্রকাশ





‘সমন্বয়-সুরক্ষা ও সহযোগীতা’ শ্লোগানে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন মানবিক, ক্রীড়া, রক্তদান, স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের সমন্বয়ে রামগঞ্জ স্বেচ্ছাসেবী ঐক্য ফোরামের আত্মপ্রকাশ হয়েছে। বুধবার সন্ধায় রামগঞ্জ পৌর শহরের একটি মিলনায়তনে উপজেলার সকল সংগঠনের ঐক্য, বিশ্বাস, সুরক্ষা ও সহযোগীতার লক্ষে এ ফোরাম গঠিত হয়। এছাড়া সংগঠনের মানবিক কার্যক্রমে গতিশীলতা আনতে ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি ও সাংবাদিক মাহমুদ ফারুককে আহবায়ক, নাগমুদ জুনিয়র যুব ক্রীড়া সংঘের প্রতিষ্ঠাতা নিজাম উদ্দিন রনি, ডোননদী দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি আবদুল মোতালেব জুয়েল, মধ্যে টিউরী যুব কল্যাণ পরিষদের সভাপতি এডভোকেট ইমরান হোসাইন, ও নাগমুদ জুনিয়র যুব ক্রীড়া সংঘের সভাপতি মোঃ ফয়সাল মাহমুদকে যুগ্ন আহবায়কসহ ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
আহবায়ক কমিটি গঠনের পূর্বে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা এলাকার ২০২০ইং সনের বিভিন্ন কার্যক্রমের ভিত্তিতে সংগঠনের সভাপতি ও সম্পাদককে পর্যায়ক্রমে সদস্য করার সিদ্ধান্ত গৃহিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পোলার আইসক্রীম কর্মকর্তা আজিজ শাকিল, অ্যামেরিকান ইউনিভার্সিটির শিক্ষার্থী জাহিদ হাসান পাবেল, চাঁদপুর সরকারী কলেজ শিক্ষার্থী রায়হানুর রহমান, রামগঞ্জ মডেল কলেজ শিক্ষার্থী সাঈদ আলম শাহীন ও পেশাজীবি এস এস শাহেদ প্রমূখ।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত