spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৯:৫৯

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়মেহেরপুরে রয়েল এক্সপ্রেস বাস থেকে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার

মেহেরপুরে রয়েল এক্সপ্রেস বাস থেকে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার





মেহেরপুর সদর উপজেলার বন্দর গ্রাম নামক রোড থেকে ঢাকা গামী রয়েল এক্সপ্রেস পরিবহনের পিছনের বক্সের, চটের বস্তার মধ্যে থাকা ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে মেহেরপুর সদর থানা পুলিশ।

শুক্রবার রাতে মেহেরপুর সদর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সাহাদারা খানের নির্দেশক্রমে সদর থানার এসআই ইকবাল এসআই কোহেতুর মোল্লা, কনস্টেবল জামিরুল হক ও হাবিবুর রহমান এ অভিযান পরিচালনা করেন।

মেহেরপুর থানার ওসি শাহদারা খান জানান,আমাদের কাছে সংবাদ আসে মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ মোড় থেকে ঢাকাগামী রয়েল এক্সপ্রেস পরিবহন করে ঢাকায় ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছে।

তারই সূত্র ধরে আমরা বন্দর গ্রামের হাইওয়েতে চেকপোস্ট বসিয়ে গাড়িটি তল্লাশি করি এবং পিছনের বক্সে থেকে চটের বস্তার মধ্যে ১’শ ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তিনি আরো জানান এর সাথে যারা জড়িত আছে তাদের ক্ষেত্রে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত