spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:৫৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়কিশোরগঞ্জে যুবদলের সাধারণ সম্পাদক গ্রেনেড বাবু গ্রেফতার

কিশোরগঞ্জে যুবদলের সাধারণ সম্পাদক গ্রেনেড বাবু গ্রেফতার





নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার যুবদলের সাধারন সম্পাদক হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবু (৪৮) গ্রেফতার হয়েছে। রবিবার বেলা ৩টার দিকে তাকে থানা পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে উপজেলার সরকারী কুষ্ঠ হাসপাতালের জমি অবৈধভাবে দখল করে ভবন নির্মানের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হয়েছে।

উপজেলা হাসপাতালের প.প.কর্মকর্তা ডাঃ আবু সফি মাহমুদ জানান, সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবু  অবৈধভাবে রবিবার সকাল থেকে উপজেলা সরকারী কুষ্ঠ হাসপাতালের জায়গা দখল করে সেখানে পাকা ঘর তোলা শুরু করে। খবর পেয়ে সেখানে আমি সহ হাসপাতালের স্টাফরা গিয়ে তাকে বাধা দেই। তিনি এ সময় নির্মান কাজ বন্ধ রাখেন। এক ঘন্টা পর তিনি পুনরায় সেখানে পাকা ঘর তুলতে থাকেন। তাকে আবারো গিয়ে নিষেধ করা হলে তিনি কোন বাধা না মেনে নির্মান কাজ চালিয়ে যেতে থাকেন। ফলে বাধ্য হয়ে দুপুরে  থানায় মামলা দায়ের করা হয়।

এদিকে এলাকাবাসী জানায়, এর আগেও গ্রেনেডবাবু বাজারের গরুহাটির সরকারী জায়গা অবৈধভাবে দখল করে সেখানে জুয়ার আড্ডা পরিচালনা করতো। ওই ঘটনায় তার বিরুদ্ধে মামলাটি চলছে আদালতে বিচারাধীন ।

এ ছাড়া গত জেলা পরিষদ নির্বাচনে গ্রেনেডবাবু ১৫ নম্বর ওয়ার্ডের সদস্য পদের প্রার্থীর ছিল। নির্বাচনের ভোটে তিনি হেরে গেলে বেশ কিছু ইউপি চেয়ারম্যানকে লাঞ্চিত করেছিল।

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, উপজেলা সরকারী কুষ্ঠ হাসপাতালের জায়গা অবৈধভাবে দখল করে অবৈধভাবে সেখানে ভবন নির্মানের ঘটনার মামলায়  হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবুকে গ্রেফতার করা হয় বেলা ৩টায়। এরপর তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

বার্তা প্রেরক
মোঃ লাতিফুল আজম
কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত