spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ১০:০৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়বাগেরহাটে স্ত্রী হত্যা মামলায় পুলিশ সদস্য জেল হাজতে

বাগেরহাটে স্ত্রী হত্যা মামলায় পুলিশ সদস্য জেল হাজতে





বাগেরহাটের শরণখোলায় নিজ স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা মামলায় পুলিশ সদস্য সাদ্দাম হোসেনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।শুক্রবার বিকেলে শরণখোলা থানা পুলিশ সাদ্দাম হোসেনকে আদালতে হাজির করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট খোকন হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এর আগে নিহত জোৎসনার মা রুপসা উপজেলার নারিকেল চানপুর গ্রামের জুলেখা বেগম বাদী হয়ে সাদ্দাম হোসেনকে আসামী করে শরণখোলা থানায় মামলা দায়ের করেন। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইদুর রহমান জানান, পারিবারিক কলহের কারণে পুলিশ সদস্য সাদ্দাম হোসেন নিজ স্ত্রীকে হত্যা করেছে।আমরা তাকে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করেছি।

নিহত জোৎসনার মা জুলেখা বেগম বাদী হয়ে সাদ্দাম হোসেনকে আসামী করে শরণখোলা থানায় মামলা দায়ের কেেরছন।আমরা এই ঘটনার নেপথ্যে আর কিছু রয়েছে কিনা তারো ক্ষতিয়ে দেখছি। মরদেহের সুরতহাল রিপোর্ট ও বিভিন্ন মাধ্যমে আমরা জানতে পেরেছি সাদ্দামের স্ত্রী জোৎসনা বেগম অন্তস্বত্তা ছিলেন। উল্লেখ, বুধবার রাতের কোন এক সময় শরণখোলা উপজেলার তাফালবাড়ি এলাকাল ভাড়াটিয়া বাসায় নিজ স্ত্রী হত্যা করে একটি বস্তায় মরদেহ ঢুকিয়ে পরিত্যক্ত ঘরে রাখেন পুলিশ সদস্য সাদ্দাম হোসেন।পরবর্তীতে বৃহস্পতিবার রাতে নিহতের মরদেহ উদ্ধার করে এবং সাদ্দাম হোসেনকে আটক করে পুলিশ।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত