spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৩:৩৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়আত্রাইয়ে নব-নির্বাচিত এমপি হেলালকে বিভিন্ন সংগঠনের ফুলের সংবর্ধনা

আত্রাইয়ে নব-নির্বাচিত এমপি হেলালকে বিভিন্ন সংগঠনের ফুলের সংবর্ধনা





নওগাঁর আত্রাইয়ে নব-নির্বাচিত এমপি আনোয়ার হোসেন হেলালকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার ১৯শে আক্টোবর দুপুরে নব-নির্বাচিত এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল গাড়ীর বহর নিয়ে আত্রাইয়ে নেতাকর্মী, সমর্থক এবং ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করতে আসেন। তার আগমন জানতে পেরে উপজেলা  ইউনিয়ন ওয়ার্ড আ’লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন, জনপ্রতিনিধি, বিভিন্ন বণিক সমিতি, শিক্ষা প্রতিষ্ঠান ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পরে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আনোয়ার হোসেন হেলাল বলেন, আপনাদের ভালোবাসায় আজ আমি ইউনিয়ন চেয়ারম্যান  থেকে এমপি হতে পেড়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই।

উপজেলা আ’লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল,সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব, প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান আফছার আলী, যুবলীগ সভাপতি ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম,উপজেলা মহিলালীগের সভাপতি মহিলা ভাইস-চেয়ারম্যান মমতাজ বেগম-সহ আত্রাই উপজেলা আ’লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
আত্রাই, নওগাঁ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত