spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৭:৩২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়বীরগঞ্জে দক্ষিণ পলাশবাড়ী উচ্চ বিদ্যালয়ের অর্থের বিনিময়ে নিয়োগ পরীক্ষা বাতিলের দাবিতে সাংবাদিক...

বীরগঞ্জে দক্ষিণ পলাশবাড়ী উচ্চ বিদ্যালয়ের অর্থের বিনিময়ে নিয়োগ পরীক্ষা বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন


দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের দক্ষিণ পলাশবাড়ী গ্রামের মোঃ ফজলার রহমানের মঙ্গলবার দুপুরে নিজ বাস ভবনে সাংবাদিক সম্মেলনের লিখিত বক্তব্যে বলেন দক্ষিণ পলাশবাড়ী উচ্চ বিদ্যালয়ে অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর শূন্য পদে ১২ জন আবেদন করেন।

কিন্তু বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হেনা মোঃ মোস্তফিজুর রহমান ও সভাপতি মোঃ তছলিম উদ্দিন মোটা অংকের অর্থের বিনিময়ে মনিরুজ্জামানকে নিয়োগ পরীক্ষায় চুড়ান্ত করেছেন। তারা আরো জানান নিয়োগ পরীক্ষা বাতিলের দাবীতে পূর্বেই দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ দেওয়ার পরেও তারা অভিযোগ অমান্য করে নিয়োগ পরীক্ষা দ্রæত সম্পন্ন করেছেন।

উক্ত নিয়োগ পরীক্ষায় ম্যানেজিং কমিটির কোন সদস্য কে জানানো হয়নি। ১২ জন আবেদন কারীর মধ্যে ৫ জন্য উক্ত পরীক্ষায় অংশ গ্রহন করেছিলেন।

এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছাঃ রাবেয়া খাতুনের সঙ্গে মুঠো ফোনে জানতে চাইলে তিনি নিয়োগ পরীক্ষা বিষয়ে কিছুই জানেন না।

৭ জন আবেদনকারী নিয়োগ পরীক্ষা বাতিলের জোর দাবি জানিয়েছেন। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন আবু সাঈদ, মোঃ আব্দুর রহমান, মোঃ বেলাল হোসেন, শাহানা পারভীন, ফারুক হোসেন, আশরাফুল ইসলাম, আহসান হাবীব, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ ফজলার রহমান ও আলম হোসেন।

বার্তা প্রেরক
এন.আই.মিলন
দিনাজপুর প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত